Thank you for trying Sticky AMP!!

যে কারণে নগ্ন দৃশ্যে অভিনয়ে অস্বস্তি হয় না এই অভিনেত্রীর

শেইলিন উডলি

এই সময়ের অন্যতম প্রতিশ্রুতিশীল হলিউড অভিনেত্রী মনে করা হয় শেইলিন উডলিকে। এমি ও গোল্ডেন গ্লোব পুরস্কারে মনোনীত শেইলিনকে গত কয়েক বছর দেখা গেছে ‘বিগ লিটল লাইজ’, ‘দ্য ফল আউট’সহ বেশ কয়েকটি আলোচিত সিরিজে। দারুণ অভিনয় তো আছেই, সঙ্গে পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে শেইলিনের সাবলীল উপস্থিতি দেখা গেছে। এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেছেন অভিনেত্রী।

‘দ্য স্পেক্টাকিউলার নাউ’–এর একটি দৃশ্যে সহ–অভিনেতার সঙ্গে শেইলিন

২০১৩ সালে মুক্তি পায় শেইলিন উডলির সিনেমা ‘দ্য স্পেক্টাকিউলার নাউ’। ছবিতে অভিনয়ের জন্য ব্যাপকভাবে প্রশংসিত ও পুরস্কৃত হন তিনি। ছবিটিতে প্রথমবারের মতো পর্দায় নগ্ন হন শেইলিন। তাঁর বয়স তখন সবে ২১। এরপর আরও বেশ কয়েকবারই পর্দায় নগ্ন হতে হয়েছে তাঁকে। এক সাক্ষাৎকারে তিনি কথা বলেছেন, কেন পর্দায় নগ্ন হতে অস্বস্তি বোধ করেন না।

শেইলিন উডলি

এখন হলিউডে ঘনিষ্ঠ দৃশ্যগুলোর দেখভাল করেন ইন্টিমেসি কো-অর্ডিনেটর। তবে এই ইন্টিমেসি কো–অর্ডিনেটর বা ঘনিষ্ঠ দৃশ্যের সমন্বয়কের সঙ্গে কাজ করতে শেইলিন পছন্দ করেন না। তিনি বলেন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে তাঁর নিজস্ব একটি দৃষ্টিভঙ্গি আছে। শেইলিন জানান, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের বিষয়টি তিনিই তদারক করেন। শুরুর দৃশ্যটি নিয়ে পরিচালকের সঙ্গে বিস্তারিত কথা বলেন, ঘনিষ্ঠ দৃশ্যের একটি সীমানারেখা ঠিক করেন। যদি দৃশ্যটির জন্য সত্যিই নগ্নতা প্রয়োজন হয়, তবে সেটি এমনভাবে করতে চান, যেন অপ্রয়োজনীয় দেখায়।

শেইলিন উডলি

তবে সাক্ষাৎকারে শেইলিন স্পষ্টভাবে এটিও বলেন, ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় যদি বিন্দুমাত্র অস্বস্তি হয়, তাহলে সঙ্গে সঙ্গে কাজ বন্ধ করে দেন।
শেইলিনকে সর্বশেষ গত বছর দেখা গেছে ‘দ্য লাস্ট লেটার ফ্রম ইয়োর লাভার’ সিনেমায়।

Also Read: মঞ্চে নগ্ন হওয়ার পর কী ঘটেছিল, জানালেন ‘টাইটানিক’ নায়িকা

Also Read: নিজেকে ‘নগ্ন’ মনে করেন এই বলিউড অভিনেত্রী

Also Read: নতুন “লেডি চ্যাটার্লি’স লাভার”–এর নগ্ন দৃশ্যে অভিনয় নিয়ে যা বললেন পাত্রপাত্রী

Also Read: নগ্ন দৃশ্যে অভিনয় বন্ধ করবেন না এই অভিনেত্রী

Also Read: নগ্ন হয়ে হাঁটতে পছন্দ করেন এই অভিনেত্রী