Thank you for trying Sticky AMP!!

অ্যাঞ্জেলিনা জোলি। রয়টার্স

বিচ্ছেদের আগে যে রোগে আক্রান্ত হয়েছিলেন জোলি

অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট—গত এক দশকে ছিলেন হলিউডের অন্যতম চর্চিত জুটি। ২০১৯ সালের তাঁদের আকস্মিক বিচ্ছেদের খবর নিয়ে কম আলোচনা হয়নি। সম্প্রতি ওয়াল স্ট্রিট জার্নালকে একটি সাক্ষাৎকার দিয়েছেন জোলি। সেখানে বিচ্ছেদ, ক্যারিয়ারসহ নানা প্রসঙ্গে কথা বলেছেন তিনি।

এই সাক্ষাৎকারে হলিউডকে ‘অস্বাস্থ্যকর’ জায়গা হিসেবে উল্লেখ করেছেন। একই সঙ্গে এ–ও বলেছেন, এই সময়ে দাঁড়িয়ে নিজের ক্যারিয়ারের সিদ্ধান্ত নিতে হলে কখনোই তিনি অভিনয়কে বেছে নিতেন না।

Also Read: ইসরায়েল–ফিলিস্তিন সংঘাত নিয়ে সরব জোলি

তাঁর ভাষ্যে, ‘এখন অভিনয়জীবন শুরু করলে কোনো দিনই অভিনেত্রী হতে পারতাম না। ক্যারিয়ারের শুরুতে বুঝতে পারিনি, নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে সবাইকে এত কিছু জানাতে হবে। কোনো ধারণাই ছিল না।’

এই সাক্ষাৎকারে জোলি সাবেক স্বামী ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদ–পরবর্তী মানসিক অবস্থা নিয়ে খোলামেলা কথা বলেন। জোলি বলেন, ‘আমার শরীর বেশি চাপ সহ্য করতে পারে না। রক্তে শর্করার মাত্রা ওঠানামা করতে শুরু করে। ব্র্যাডের সঙ্গে বিচ্ছেদের ছয় মাস আগেই আমি বেলস পলসি রোগে (মুখের একাংশ পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়া) আক্রান্ত হই।’

অপেরা গায়িকা মারিয়া কালাসের জীবনীচিত্রে অভিনয় করছেন অ্যাঞ্জেলিনা। পাবলো লরেইন পরিচালিত সিনেমা ‘মারিয়া’র মুক্তির তারিখ অবশ্য এখনো জানানো হয়নি।