Thank you for trying Sticky AMP!!

ইনেস ডি র‍্যামন ও ব্র্যাড পিট

প্রেমিকাকে নিয়ে ইউরোপ ঘুরছেন ব্র্যাড পিট?

অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর ব্র্যাড পিটের সঙ্গে একের পর এক নারীর নাম জড়িয়েছে; সেই তালিকার সর্বেশষ সংযোজন ইনেস ডি র‍্যাম। তিনি পেশায় অলংকার নকশাকার। তাঁর সঙ্গে আট মাস ধরে ব্র্যাড পিটের প্রেমের গুঞ্জন চলছে।
গুঞ্জনের মধ্যে মার্কিন সাময়িকী পিপল জানিয়েছে, দুজনের সম্পর্ক আরও মজবুত হয়েছে, এই মুহূর্তে তাঁরা ইউরোপে দারুণ সময় কাটাচ্ছেন। ব্র্যাড পিটের এক ঘনিষ্ঠজন পিপলকে বলেন, ‘তাঁরা একে অপরের সাহচার্য উপভোগ করছেন।’

কয়েক সপ্তাহ ধরে হাঙ্গেরির বুদাপেস্টে ফর্মুলা ওয়ান সিনেমার দৃশ্যধারণ করছেন ব্র্যাড পিট; হলিউডে চলমান ধর্মঘটে সমর্থন জানিয়ে দৃশ্যধারণ স্থগিত করেছেন তিনি। ব্র্যাড পিটকে দেখতে বুদাপেস্টে বেশ কয়েকবার ছুটে গেছেন ইনেস ডি র‍্যাম।
গত বছর নভেম্বরে লস অ্যাঞ্জেলেসে এক কনসার্টে প্রথমবারের মতো দুজনকে একসঙ্গে দেখা গেছে। তবে তাঁদের প্রেমের সম্পর্ক তারও মাস দুয়েক আগে থেকেই চলছিল।

এর আগে ‘ভ্যাম্পায়ার ডায়েরিজ’র তারকা পল ওয়েসলির সঙ্গে সংসার করেছেন ইনেস ডি র‍্যাম। গত বছরের শুরুর দিকে সেই সম্পর্ক ভেঙে যায়। এরপরই ব্র্যাড পিটের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ইনেস।

ইনেসের আগে গত বছর মডেল এমিলি রাতাজকাওস্কির সঙ্গে ব্র্যাড পিটের প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে সে গুঞ্জনও বেশি দিন স্থায়ী হয়নি।

Also Read: নতুন প্রেমে ব্র্যাড