Thank you for trying Sticky AMP!!

স্বামীর সামনে নায়কের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে বিব্রত ছিলেন ‘টাইটানিক’ নায়িকা

কেট উইন্সলেট

চরিত্রের প্রয়োজনে পর্দায় নগ্ন হয়েছেন অনেক অভিনেত্রী। তবে হলিউডের জনপ্রিয় অভিনেত্রী কেট উইন্সলেট যে পরিস্থিতির সম্মুখীন হয়েছেন, তা হয়তো অন্য কোনো অভিনেত্রীর হতে হয়নি। স্বামীর সামনেই যে তাঁকে সাহসী দৃশ্যে অভিনয় করতে হয়েছে! সেই দৃশ্যে তাঁর সঙ্গে অভিনয় করেন লিওনার্দো ডিক্যাপ্রিও।

‘রেভল্যুশনারি রোড’-এ কেট উইন্সলেট ও লিওনার্দো ডিক্যাপ্রিও

তিন দশকের বেশি সময় ধরে দর্শকদের অভিনয়–জাদুতে মুগ্ধ করে আসছেন কেট উইন্সলেট। অনেকবারই পর্দায় নগ্ন হতে হয়েছে তাঁকে। এর আগে দেওয়া সাক্ষাৎকারে কেট বলেছিলেন, অভিনেত্রীদের নগ্ন হওয়া সাধারণ বিষয়। কিন্তু এবার তিনি জানালেন, স্বামীর সামনে অন্য পুরুষের সঙ্গে সাহসী দৃশ্যে অভিনয় করার সময় তিনি বিব্রত বোধ করছিলেন। তখন ডিক্যাপ্রিও তাঁকে স্বাভাবিক হওয়ার জন্য অনেক সাহায্য করেছেন।

Also Read: মঞ্চে নগ্ন হওয়ার পর কী ঘটেছিল, জানালেন ‘টাইটানিক’ নায়িকা

ঘটনাটি ২০০৮ সালের। ‘টাইটানিক’ সিনেমার পর ডিক্যাপ্রিও-কেট আবার জুটি বাঁধেন রোমান্টিক সিনেমা ‘রেভল্যুশনারি রোড’-এ। এ সিনেমার পরিচালক ছিলেন কেট উইন্সলেটের স্বামী স্যাম মেন্ডেস। যদিও এই সময় অন্য পুরুষের সঙ্গে সাহসী দৃশ্যে নিজের স্ত্রীর অভিনয় করাটা সহজভাবেই নিয়েছিলেন এই পরিচালক। তিনিও কেটকে দৃশ্যটি স্বাভাবিক করতে সাহস দিয়েছিলেন।

‘রেভল্যুশনারি রোড’-এ কেট উইন্সলেট ও লিওনার্দো ডিক্যাপ্রিও

জেমস ক্যামেরনের বিখ্যাত সিনেমা ‘টাইটানিক’ পূর্ণ করেছে ২৫ বছর। এ উপলক্ষে সিনেমাটি আবার মুক্তি দেওয়া হয়েছে। সিনেমার ২৫ বছর উদ্‌যাপনে ‘টাইটানিক’ সিনেমার সব কলাকুশলী আবার এক হয়েছেন। বিভিন্ন বিষয়ে কথা বলছেন সংবাদমাধ্যমের সঙ্গে। দ্য মিররের সঙ্গে কথা বলার সময় ২০০৮ সালের সেই ঘটনার স্মৃতিচারণা করেন কেট।

‘রেভল্যুশনারি রোড’-এ স্যাম মেন্ডেস, কেট উইন্সলেট ও লিওনার্দো ডিক্যাপ্রিও

‘রেভল্যুশনারি রোড’ সিনেমাটি বেশ কয়েকটি পুরস্কার জেতে। তবে ছবির মতো কেট ও স্যামের সংসারজীবন সফল হয়নি। দুই বছর পর পরিচালক স্যাম মেন্ডেসের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তাঁর। কেট-স্যামের সংসারে একটি সন্তান রয়েছে। আর এই সন্তানকে তাঁরা দুজনই দেখভাল করেন। কেট এখন এডওয়ার্ড অ্যাবেল স্মিথের সঙ্গে সংসার করছেন।

Also Read: আর নগ্ন দৃশ্যে অভিনয় নয়

Also Read: আরেক সিনেমায় সেন্সরের কাঁচি, সংযত করতে হবে নগ্ন দৃশ্য