Thank you for trying Sticky AMP!!

ক্রিস ও রায়ানের সঙ্গে ধানুশ

ধানুশ

বড় বড় সব তারকা যুক্ত হয়েছেন এক ছবিতে। দ্য গ্রে ম্যান নামের বড় ক্যানভাসের এই ছবি আনছে নেটফ্লিক্স। জ্যাসিকা হেনউইক, ক্রিস ইভানস, রায়ান গসলিংদের সঙ্গে এবার যুক্ত হচ্ছেন তামিল অভিনেতা ধানুশ। এই তামিল তারকা নিজেই তাঁর টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবির সঙ্গে যুক্ত হওয়ার বিষয়টি জানিয়েছেন।
টুইটারে এই তারকা জানিয়েছেন, ‘ভীষণ আনন্দ হচ্ছে খবরটি জানাতে যে নেটফ্লিক্সের ছবি দ্য গ্রে ম্যান-এ যুক্ত হতে যাচ্ছি। এই ছবিতে আছেন রায়ান গসলিং ও ক্রিস ইভানসের মতো তারকা। রুশো ব্রাদার্স ছবিটি পরিচালনা করছে। অ্যাকশনে ভরপুর এই সিনেমার অংশ হতে আর তর সইছে না।’

ধানুশ

এদিকে নেটফ্লিক্সও তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে এই ছবির অভিনয়শিল্পীদের নাম জানিয়ে দিয়েছে। দ্য গ্রে ম্যান ছবিটি মার্ক গ্রিনির একই নামের উপন্যাস থেকে তৈরি হচ্ছে। ছবিটি পরিচালনা করছেন অ্যাভেঞ্জার্স: এন্ডগেম-এর নির্মাতা অ্যান্থনি ও জো রুশো।
ছবিটি হতে যাচ্ছে ধানুশের দ্বিতীয় আন্তর্জাতিক প্রকল্প। এর আগে ২০১৮ সালের ছবি দ্য এক্সট্রাঅর্ডিনারি জার্নি অব দ্য ফকির-এ অভিনয় করেছিলেন। দ্য গ্রে ম্যান-এর গল্প দুই সিআইএ এজেন্টকে ঘিরে। তামিল এই অভিনেতা এখন ব্যস্ত আতরাঙ্গি রে, জাগামে থান্ডিরাম ও কারনান সিনেমা নিয়ে।