Thank you for trying Sticky AMP!!

তিনি এখনো ‘একা’

সেলেনা গোমেজ

গায়িকা হিসেবে প্রতিষ্ঠার পর কয়েক বছর ধরে অভিনেত্রী হিসেবেও নাম কামিয়েছেন সেলেনা গোমেজ। বিশেষ করে হুলুর সিরিজ ‘অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং’ দিয়ে অভিনেত্রী হিসেবেও জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সম্প্রতি বিনোদনবিষয়ক মার্কিন গণমাধ্যম দ্য র‌্যাপ-এ দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেন এই গায়িকা-অভিনেত্রী।

প্রথম দুই কিস্তির জনপ্রিয়তার পর ‘অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং’-এর তৃতীয় সিজনও আসছে। সম্প্রতি শেষ হয়েছে সিরিজটির শুটিং। সাক্ষাৎকারে সেলেনার কাছে জানতে চাওয়া হয়, গান, অভিনয় ও প্রযোজনার ব্যস্ততা সামাল দেন কী করে? উত্তর তিনি জানান, সবকিছুর ভারসাম্য বজায় রাখতে হিমশিম খান, বেশি দিন এটা করে যেতে পারেন না। সেলেনা বলেন, ‘আমার জীবনযাপনের ধরনের কারণেই ভারসাম্য বজায় রাখা সম্ভব হয় না। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে নিজের কাজ ভালো করে বুঝেছি, জীবনে কী চাই সেটিও জানি—ভালোভাবে সবকিছু উপভোগ করা। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলোর জন্য সময় বের করা।’

উদাহরণ দিয়ে বিষয়টি আরও খোলাসা করেন সেলেনা, ‘সিরিজের শুটিং শেষ করে এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি।

সেলেনা গোমেজ

এরপর প্যারিসে যাব। ফিরে পরিবারের সঙ্গে থাকব, একই সঙ্গে চলতে থাকবে অ্যালবামের কাজও। আমাকে সবই করতে হবে। তবে ভারসাম্য কতটা থাকবে জানি না; কারণ, আমি এভাবেই কাজ করতে পছন্দ করি।’ তবে তিনি জানান, এখন তিনি যেভাবে জীবন যাপন করেন, বয়সের সঙ্গে সঙ্গে হয়তো সেটা বদলাতে পারে।

Also Read: নিউইয়র্কের রাস্তায় কাকে চুমু খেলেন সেলেনা

‘অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং’-এ সেলেনা অভিনয় করেছেন স্টিভ মার্টিন ও মার্টিন শর্টের সঙ্গে। দুই জনপ্রিয় অভিনেতার সঙ্গে কাজ করতে গিয়ে কতটা ভয়ে ছিলেন, তা–ও জানান সেলেনা, ‘স্টিভ ও মার্টির সঙ্গে অভিনয় করতে গিয়ে ভড়কে গিয়েছিলাম। ভাগ্যিস, কমেডির দৃশ্যগুলো শেষ পর্যন্ত ঠিকঠাকভাবেই হয়েছে। দুজনই আমার অভিনয়দক্ষতা বাড়াতে সাহায্য করেছেন।’

গান, অভিনয় ছাড়াও কয়েক বছর ধরে রান্নার অনুষ্ঠান সঞ্চালনা করেও আলোচনায় ছিলেন সেলেনা। তাঁর শো ‘সেলেনা +শেফ’-এর চারটি সিজন প্রচারিত হয়েছে এইচবিও ম্যাক্সে। নতুন খবর, খাবারবিষয়ক চ্যানেল ফুড নেটওয়ার্কের সঙ্গে চুক্তি করেছেন তিনি। সামনে আরও দুটি সিরিজ নিয়ে হাজির হবেন সেলেনা।
অনেক দিন ধরেই সেলেনা সিঙ্গেল। তবে ইদানীং জায়ান মালিকসহ অনেকের সঙ্গেই তাঁর প্রেমের গুঞ্জন শোনা গেছে। সাক্ষাৎকারে এ বিষয়ও পরিষ্কার করে ৩০ বছর বয়সী এই তারকা জানান, তিনি এখনো ‘একা’।