Thank you for trying Sticky AMP!!

ছেলেদের সঙ্গে নাচলেন বৃন্দাবন দাস, গাইলেন বাবু, ঠোঁট মেলালেন ‘ওসি হারুন’

গান গাইছেন বাবু পাশে মোশাররফ করিম

দিব্য জ্যোতি ও সৌম্য জ্যোতি এখন পুরোদমে মা-বাবার পথেই হাঁটছেন। পাচ্ছেন সফলতাও। তৈরি হচ্ছে তাঁদের ভক্ত। চিত্রনাট্যকার ও অভিনেতা বৃন্দাবন দাস ও অভিনেত্রী শাহনাজ খুশি দম্পতির জন্য এ এক দারুণ মুহূর্ত। ছেলেদের নিয়ে প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে দেখা যায় তাঁদের। এবার ‘মহানগর-২’–এর গেট টুগেদারে সবাইকে অবাক করে দুই ছেলের সঙ্গে নাচলেন বৃন্দাবন দাস। সেই ভিডিও ধারণ করলেন শাহনাজ খুশি। মিলনমেলায় গাইলেন ফজলুর রহমান বাবু। ঠোঁট মেলালেন ‘ওসি হারুন’। পাঠকেরা হয়তো বুঝতে পারছেন, কে এই ‘ওসি হারুন’।

বাবা বৃন্দাবন দাসের সঙ্গে নাচছেন দিব্য ও সৌম্য

যেকোনো অনুষ্ঠানে গেলেই ফজলুর রহমান বাবুর কাছে সবার আবদার, ‘ভাই, একটা গান গাইতে হবে।’ এমনভাবে সবাই এই গায়ককে অনুরোধ করেন, তিনি ‘না’ করতে পারেন না। গতকাল ‘মহানগর-২’ ওয়েব সিরিজের সফলতার পার্টিতে শোনালেন ‘নিথুয়া পাথারে নেমেছি বন্ধুরে’ গানটি। এই গায়ক বলেন, ‘সবাই গাওয়ার জন্য ধরলে আর “না” করতে পারি না। গানের যেহেতু অভ্যাস আছে তাই গেয়েছি। ভালো লেগেছে।’ তাঁর পাশে অনেকের মধ্যে দাঁড়িয়েছিলেন মোশাররফ করিম। ‘মনপুরা’ সিনেমার গানটির সঙ্গে ঠোঁট মেলান এই অভিনেতা। ‘মহানগর ২’–তে প্রধান চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম। সেখানে গোয়েন্দা কর্মকর্তা চরিত্রে দেখা যায় ফজলুর রহমান বাবুকে।

‘মহানগর-২’-এর গল্প এবারও নানা চমক ছিল

তারকাদের এই মিলনমেলায় হঠাৎ ‘দিল সে’ সিনেমার ‘ছাইয়্যা ছাইয়্যা’ গানটিও বেজে ওঠে। সেই গান কানে ভেসে আসার সঙ্গে সঙ্গে নাচতে থাকেন দিব্য জ্যোতি ও সৌম্য জ্যোতি। মুহূর্তেই হইহল্লা শুরু হয়। সবাই উচ্চ স্বরে স্বাগত জানান। এমন সময় দুই ছেলের নাচ দেখে এগিয়ে আসেন বৃন্দাবন দাস। তিনিও ছেলেদের সঙ্গে নাচতে থাকেন। দিব্য জ্যোতি বলেন, ‘আমরা দুই ভাই শাহরুখ খানের অন্ধ ভক্ত। তাঁর সব সিনেমা দেখা। অনেক সিনেমার গান, ডায়ালগও মুখস্থ। যখন দেখলাম “ছাইয়্যা ছ্যাইয়া” গানটি বাজছে, তখন নাচতে শুরু করি। সবাই করতালি দিতে থাকে। এর মাঝেই বাবা এসে আমাদের সঙ্গে নাচতে থাকেন। তখন এত পরিমাণ হইচই শুরু হয় যে আমরা বেশি সময় আর নাচ চালিয়ে যেতে পারিনি। সবাই বাবাকে এভাবে আমাদের সঙ্গে নাচতে দেখে অবাক।’

আড্ডায় অভিনয়শিল্পী ও পরিচালক। ছবি: ফেসবুক

আশফাক নিপুণের পরিচালনায় হইচইতে গত পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পায় ‘মহানগর ২’। তার পর থেকেই সিরিজটি আলোচনায় আসে। ‘মহানগর ২’–এর শেষ অংশ দেখে ভক্তরা ধারণা করছেন, তৃতীয় কিস্তি আসতে পারে। সেই সিজন যদি আসে আর সেখানে মোশাররফ করিম ও অনির্বাণকে একসঙ্গে দেখা যায়, তাতে অবাক হওয়ার কিছু থাকবে না। সিরিজে আরও অভিনয় করেছেন আফসানা মিমি, বৃন্দাবন দাস, তানজিকা আমিন, দিব্য জ্যোতি, আরিয়ানা জামান প্রমুখ।