Thank you for trying Sticky AMP!!

‘হাউস অব দ্য ড্রাগন’ সিরিজের দ্বিতীয় মৌসুমে অলিভিয়া কুক

‘হাউস অব দ্য ড্রাগন’ আসছে জুনে

টারগারিয়ানের পরিবারের পূর্বপুরুষদের গল্পে নির্মিত ‘হাউস অব দ্য ড্রাগন’ সিরিজের দ্বিতীয় মৌসুম মুক্তি পাবে আগামী জুনে। আলোচিত টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’–এর এই স্পিন–অফ সিরিজ এইচবিও মাক্সে দেখানো হবে। খবর ভ্যারাইটির।

গতকাল সোমবার মরগান স্ট্যানলি টেকনোলজি, মিডিয়া ও টেলিকম কনফারেন্সে ওয়ার্নার ব্রাদার্স ডিসকভারির স্ট্রিমিং ও গেমিং বিভাগের প্রধান জে বি পেরেট এ তথ্য জানান। তবে কবে থেকে প্রচারে আসবে, তা এখনো নিশ্চিত করেননি।

টারগারিয়ান পরিবারকে ঘিরে সিরিজের গল্প আবর্তিত হবে। এতে ‘গেম অব থ্রোনস’-এর ২০০ বছর আগের কাহিনি তুলে আনা হবে। ‘গেম অব থ্রোনস’–এরই লেখক জর্জ আর আর মার্টিনের ২০১৮ সালের উপন্যাস ‘ফায়ার অ্যান্ড ব্লাড’ অবলম্বনে নির্মিত হয়েছে।
‘হাউস অব দ্য ড্রাগন’ সিরিজের দ্বিতীয় মৌসুমে ম্যাট স্পিথ, অলিভিয়া কুক, এমা ডরসিসহ আরও অনেকে অভিনয় করেছেন। সিরিজটি প্রযোজনার দায়িত্বে আছেন জর্জ আর আর মার্টিন ও রায়ান কোন্ডাল।

‘হাউস অব দ্য ড্রাগন’ সিরিজের দ্বিতীয় মৌসুমে এমা ডরসিস

২০১১ সালে শুরু হয়ে ‘গেম অব থ্রোনস’ চলে ২০১৯ সাল পর্যন্ত। টারগারিয়ান রাজপরিবারের শেষ উত্তরসূরি ডেনেরিস টারগারিয়ানের মৃত্যুর মধ্য দিয়ে সিরিজের ইতি ঘটেছে। টারগারিয়ান পরিবারের ইতিহাস তুলে আনতে ‘হাউস অব দ্য ড্রাগন’ নির্মাণের ঘোষণা দেওয়া হয়।
‘হাউস অব দ্য ড্রাগন’ সিরিজের প্রথম মৌসুম ২০২২ সালের ২১ আগস্ট মুক্তি পায়।

Also Read: ‘হাউস অব দ্য ড্রাগন’–এর শুটিং শুরু হয়েছে