Thank you for trying Sticky AMP!!

নিজেকে ভেঙে নতুন করে গড়ছেন কাজল

‘ত্রিভঙ্গ’–তে কাজল

তিন দশকের ক্যারিয়ারে নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী কাজল। অনেক সুপারহিট সিনেমা উপহার দেওয়া এই অভিনেত্রী ওয়েব সিরিজে পা রাখতে চলেছেন। গত বৃহস্পতিবার প্রকাশ্যে এল তাঁর ওয়েব সিরিজ ‘দ্য গুড ওয়াইফ–পেয়ার, কানুন, ধোকা’র টিজার।


ওয়েব সিরিজ হলেও এটি অবশ্য কাজলের ওটিটিতে অভিষেক নয়। সেটা হয়েছে আরও এক বছর আগে—নেটফ্লিক্সের ছবি ‘ত্রিভঙ্গ’ দিয়ে। ওয়েব সিরিজে কাজলেরও অভিষেক আগেই হতে পারত। কিন্তু অন্য ব্যস্ততা থাকায় থ্রিলার সিরিজ ‘আরিয়া’র প্রস্তাব ফিরিয় দেন তিনি। পরে সেই সিরিজে অভিনয় করে ব্যাভকভাবে প্রশংসিত হন সুস্মিতা সেন।

‘দ্য গুড ওয়াইফ-পেয়ার, কানুন, ধোকা’য় আইনজীবীর চরিত্রে কাজল

‘দ্য গুড ওয়াইফ-পেয়ার, কানুন, ধোকা’য় প্রথমবারের মতো আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন কাজল। আইনজীবীর চরিত্রে অভিনয় করার বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে কাজল বলেন, ‘অভিনেত্রী হিসেবে নানা ধরনের চরিত্র করেছি। কিন্তু যেকোনো প্রথমই বিশেষ। ওয়েব সিরিজে প্রথমবার কাজ করে আনন্দিত।’

Also Read: ৩০ বছরের সিনেমা–ভ্রমণে আপ্লুত

ওটিটিতে এসে নিজেকে ভেঙে নতুন করে গড়ছেন কাজল। এ প্রসঙ্গে অভিনেত্রী আরও বলেন, ‘ওটিটি প্ল্যাটফর্ম নির্মাতা ও অভিনেতাদের বিভিন্ন ফরম্যাট নিয়ে নতুন করে কাটাছেঁড়া করার সুযোগ করে দেয়। এ সিরিজে আমি ঠিক এটাই পেয়েছি।’

‘বেখুদি’ দিয়ে অভিনয়জীবন শুরু করেছিলেন কাজল

জনপ্রিয় সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’র ভারতীয় সংস্করণ কাজলের সিরিজটি। হলিউডের সিরিজে অভিনয় করেছিলেন অভিনেত্রী জুলিঅ্যানা মার্গিউলিস। ‘দ্য ফ্যামিলি ম্যান’খ্যাত সুপর্ণ ভার্মা পরিচালিত ‘দ্য গুড ওয়াইফ–পেয়ার, কানুন, ধোকা’ শিগগিরই মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে।