Thank you for trying Sticky AMP!!

কবে আসছে ‘মির্জাপুর থ্রি’

‘মির্জাপুর’ মানেই নিজের অজান্তেই দম আটকে রেখে সিরিজটার মার মার কাট কাট উত্তেজনার অংশ হওয়া। প্রথমটি মুক্তির দুই বছরের দীর্ঘ অপেক্ষার প্রহর পেরিয়ে ২০২০ সালে আবারও সাড়া ফেলেছে ‘মির্জাপুর টু’। এই জনপ্রিয় সিরিজের তৃতীয় সিজনের শুটিং শেষ হয়ে গেছে

২০১৮ সালে অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছিল ‘মির্জাপুর’ ওয়েব সিরিজের প্রথম সিজন। সিরিজের অলিখিত নিয়ম হলো প্রথম সিজন তুমুল হিট করলে পরের সিজনে যত যা কিছুই করা হোক না কেন, ম্লান মনে হয়। দর্শকদের প্রত্যাশার পারদ থাকে অনেক উঁচুতে। তাই পরের সিজন দিয়ে দর্শকদের মন জোগানো কঠিন চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়। আর সেই সিরিজ যদি হয় গ্যাংস্টার ড্রামা, তাহলে তো কথাই নেই। চ্যালেঞ্জ আরও কঠিন। ‘মির্জাপুর’ প্রথম সিজনেই প্রত্যাশার চেয়ে বেশি মাত করেছে। বিশেষ করে প্রথম সিজনের নবম এপিসোড দেখার পর দর্শক হাঁ করে অপেক্ষা করেছেন পরের সিজনের জন্য।

প্রথমটি মুক্তির দুই বছরের দীর্ঘ অপেক্ষার প্রহর পেরিয়ে ২০২০ সালে আবারও সাড়া ফেলেছে ‘মির্জাপুর টু’। ‘মির্জাপুর’ মানেই নিজের অজান্তেই দম আটকে রেখে সিরিজটার মার মার কাট কাট উত্তেজনার অংশ হওয়া। গুরমিত সিং পরিচালিত এই জনপ্রিয় সিরিজের তৃতীয় সিজনের শুটিং শেষ হয়ে গেছে। জানা গেছে, মার্চের শেষ সপ্তাহে ‘মির্জাপুর থ্রি’ মুক্তি পাবে।

পঙ্কজ ত্রিপাঠি, আলী ফজল, শ্বেতা ত্রিপাঠি শর্মা, রশিকা দুগল, অমিত সিয়াল, শিবা চাড্ডা, রাজেশ তৈলাঙ্গসহ আরও অনেককে দেখা যাবে জনপ্রিয় এই ওয়েব সিরিজের তৃতীয় সিজনে। সমালোচকেরা মনে করছেন, এই তৃতীয় অধ্যায় আগের দুটি সিজনের গল্পকে আরও এক ধাপ এগিয়ে দেবে। মনে করা হচ্ছে, এবার দর্শক ত্রিপাঠি ও পণ্ডিত পরিবারে উপস্থিত হওয়া নতুন সমস্যা দেখতে পাবেন। আগের দুটির চেয়ে এবারের সিজনের বাজেট সবচেয়ে বেশি।