Thank you for trying Sticky AMP!!

আলোর গান গাইলেন তাঁরা

গান করেছেন সোমনুর মনির কোনাল

দৈনিক প্রথম আলোর ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে গান শোনালেন জনপ্রিয় পাঁচ কণ্ঠশিল্পী। তাঁরা হলেন সোমনুর মনির কোনাল, অণিমা রায়, ফারহিন খান জয়িতা, পৃথ্বীরাজ ও তানভীর আলম সজীব। দেশের জাতীয় এই দৈনিকের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত কর্মীসমাবেশে গান শোনান এই শিল্পীরা।

গতকাল রোববার সকালে রাজধানীর কারওয়ান বাজারে সিএ ভবন মিলনায়তনে প্রথম আলোর ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছিল কর্মীসমাবেশ। অনুষ্ঠানের শুরুতে সলিল চৌধুরীর কথা ও সুরে গণসংগীত ‘ও আলোর পথযাত্রী’ গানটি গেয়ে শোনান কোনাল। প্রথম আলোকে শুভেচ্ছা জানিয়ে তিনি শুরু করেন গানটি। অনুষ্ঠান শেষ হয় অণিমা রায়, ফারহিন খান জয়িতা, পৃথ্বীরাজ ও তানভীর আলম সজীবের সম্মিলিত কণ্ঠে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘অন্ধকারের উৎস হতে উৎসারিত আলো’ গানটি দিয়ে।

গান করেছেন অণিমা রায়, ফারহিন খান জয়িতা, পৃথ্বীরাজ ও তানভীর আলম সজীব

অনুষ্ঠানের সঞ্চালক প্রথম আলোর ফিচার সম্পাদক সুমনা শারমীন বলেন, ‘প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা “আলোর গান” দিয়ে অনুষ্ঠান শুরু ও শেষ করতে চেয়েছি।’ গান দুটি পরিবেশনের জন্য তিনি শিল্পীদের ধন্যবাদ জানান।

এ ছাড়া অনুষ্ঠানে ‘অপরাধী’ গানটির প্যারোডি গেয়ে শোনান প্রথম আলোর ব্র্যান্ড অ্যান্ড অ্যাকটিভেশন বিভাগের প্রধান কবির বকুল ও উপমহাব্যবস্থাপক অরূপ কুমার ঘোষ।