Thank you for trying Sticky AMP!!

চুরির শিকার মিকা সিং

মিকা সিং

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিংয়ের বাসায় চুরির ঘটনা ঘটেছে। চোর তাঁর বাসা থেকে নগদ এক লাখ রুপি আর তিন লাখ রুপি মূল্যের গয়না নিয়ে গেছে। গতকাল সোমবার বেলা তিনটা থেকে বিকেল চারটার মধ্যে ঘটনাটি ঘটে। এরপর মিকা সিংয়ের পক্ষ থেকে তাঁর ব্যবস্থাপক মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির অসিওয়ারা পুলিশ স্টেশনে চুরির অভিযোগ করেছেন।

অসিওয়ারা পুলিশ স্টেশনের পরিদর্শক শৈলেশ পাসালওয়ার মুম্বাই মিররকে জানিয়েছেন, মিকা সিংয়ের অভিযোগ গ্রহণ করা হয়েছে। এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। এনক্লেভ বিল্ডিংয়ে মিকা সিংয়ের ফ্ল্যাটের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে তাঁর বাসার কর্মচারী অঙ্কিত বসনকে সন্দেহ করা হচ্ছে। ঘটনার পর থেকে তাঁকে পাওয়া যাচ্ছে না। তাঁকে আটক করার চেষ্টা হচ্ছে। সে নয়াদিল্লির অধিবাসী। তাঁকে আটক করা সম্ভব হলে চুরি হওয়া অর্থ ও গয়না উদ্ধার করা যাবে। তাঁর সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না, সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

বলিউডের তারকাদের বাসায় চুরির ঘটনা ইদানীং বেড়েই চলেছে। অপরাধীরা কাজসহ নানাভাবে তারকাদের বাসায় ঢোকার চেষ্টা করে। এরপর সুযোগ বুঝে অর্থ ও মূল্যবান সামগ্রী নিয়ে চম্পট দেয়। সম্প্রতি সালমান খানের বোন অর্পিতা খান শর্মার বাসায়ও চুরির ঘটনা ঘটেছে। এই সময় বাসায় কেউ ছিল না। কয়েক লাখ টাকার গয়নাসহ অর্পিতার অনেকগুলো দামি পোশাক নিয়ে যায় চোর।