Thank you for trying Sticky AMP!!

পরিবার নিয়ে উইল স্মিথের গান

উইল স্মিথ ও জাডা পিনকেট

বিয়ে ভাঙার গুজব হলিউডে নতুন নয়। এ নিয়ে তারকাদের কম ঝামেলা পোহাতে হয় না। কেউ বিব্রত হন, কেউ একদমই মুখে কুলুপ আঁটেন। কিন্তু অভিনয়শিল্পী উইল স্মিথ করলেন অদ্ভুত এক কাণ্ড। নিজের একটি গানের আগাম খবরের সঙ্গে বলে দিলেন সংসারটা এখনো আছে ঠিকঠাক।

গত ডিসেম্বরে স্মিথ ও জাডা জুটি পার করেন ২০ বছরের সংসার। কিন্তু হলিউডে এ গুঞ্জন ছড়ায়-উইল স্মিথ ও জাডা পিনকেটের ঘর ভাঙছে। এ খবরে বিব্রত হন স্মিথ। এটি যে সত্য নয়, তা জানাতে করলেন অভিনব আয়োজন। নিজের পরিবার নিয়েই বানালেন একটি গান। সেই গানের শুরুর দিকটা ইউটিউবে দিয়ে জানালেন শিগগির গানটি আসছে।

ভিডিওতে দেখা যায়, স্টুডিওতে স্মিথ র‍্যাপ করছেন। সেখানে বলছেন, ‘বন্ধ করো সব বিচ্ছেদের গুঞ্জন। আর তোমরা তোমাদের বাজে কাজগুলো নিয়েই ব্যস্ত থাকো।’ স্মিথ গানে তাঁদের ২০ বছরের সংসার নিয়ে বলেন। প্রার্থনা করেন নিজেদের পরিবারের সদস্যদের নিয়ে। বলেন, তাঁর ও জাডার মধ্যে বিবাহবিচ্ছেদের কোনো প্রসঙ্গই নেই।

এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও স্মিথ এই গুঞ্জন নিয়ে লেখেন। কারণ অনেকে নাকি বিচ্ছেদের খবরে স্মিথকে সমবেদনা জানাচ্ছিলেন। এতে মহাবিরক্ত স্মিথ। শেষমেশ লেখেন, ‘ওহ কী দোজখ। আমি তো দেখি নির্বোধ হয়ে যাচ্ছি!’ পরে তিনি লেখেন, ‘আমি আপনাদের কাছে প্রতিজ্ঞা করছি, যদি আমি এমন কোনো সিদ্ধান্ত নিই, তবে নিজেই সবাইকে জানাব।’

র‍্যাপ দিয়ে যাত্রা শুরু হয়েছিল উইল স্মিথের গানের ক্যারিয়ার। শেষ অ্যালবাম করেন লস্ট অ্যান্ড ফাউন্ড, ২০০৫ সালে। ১৩ বছর পরে আবার ফিরেছেন গানে। গানটির নাম-‘টু দ্য ক্লিক’। ভিডিওটিতে স্মিথ জানান, এখন থেকে প্রতিবছরেই একটি করে অ্যালবাম উপহার দেবেন তিনি। সূত্র: ইউএস উইকলি