Thank you for trying Sticky AMP!!

প্রচারণায় দড়ির পোশাকে লোপেজ

জেনিফার লোপেজ ছবি: ইনস্টাগ্রাম

নতুন একটি একক গান আসছে। মানুষকে সেটা জানানোর জন্য প্রচারণার আশ্রয় নিয়েছেন হলিউড অভিনেত্রী ও পপ তারকা জেনিফার লোপেজ। সেই প্রচারণা হতে পারে এতটাই ভয়াবহ, কেউ ভাবেনি! নগ্নপ্রায় হয়ে, কয়েকটি দড়ি পরে শৈল্পিক মডেল হয়েছেন তিনি।

নিজের প্রকাশিতব্য নতুন লাতিন গান ‘বাইলা কম্মিগো’-এর কভারে মডেল হয়েছেন ৫০ বছর বয়সী এই মার্কিন শিল্পী। সেখানে কালো দড়িতে তৈরি একটি সাঁতারের পোশাক পরে আধো অন্ধকার মেঝেতে বসে থাকতে দেখা গেছে তাঁকে। তাতে প্রকাশিত হয়েছে তাঁর মেদহীন শরীর। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নাচ আমাকে সারিয়ে তোলে।’ হয়তো এ গানের ভিডিওটি ছাড়িয়ে যাবে তাঁর আগের যেকোনো গানের ভিডিওকে।

ফেব্রুয়ারি মাসে ফুটবল টুর্নামেন্ট সুপার বোল-এর বিরতিতে পারফর্ম করবেন জেনিফার লোপেজ। সে মাসেই যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে রয়েছে তাঁর আরও একটি অনুষ্ঠান। এরই মধ্যে হয়তো প্রকাশিত হয়ে যাবে তাঁর নতুন একক গানটি।

অভিনেত্রী জেনিফার লোপেজ এখন ব্যস্ত ম্যারি মি নামের একটি সিনেমা নিয়ে। সেখানে তাঁকে দেখা যাবে ওয়েন উইলসন ও সারাহ সিলভারম্যানের মতো অভিনয়শিল্পীদের সঙ্গে। এ ছাড়া তাঁকে দেখা যাবে কলম্বিয়ার নারী মাফিয়া গ্রিসেলডা ব্লাঙ্কোর জীবনীভিত্তিক ছবি দ্য গডমাদার-এ। এসশোবিজ