Thank you for trying Sticky AMP!!

ভারতীয় বন্ধু যখন গানের মডেল

‘মেঘের ডানায়’ গানের ভিডিওতে ইমরান ও দর্শনা বনিক, ছবি–সংগৃহীত

তরুণ প্রজন্মের জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক ইমরানের প্রথম দিককার সবচেয়ে আলোচিত বলতে বলতে চলতে চলতে। এই গানে ইমরানের সঙ্গে মডেল হয়েছিলেন বন্ধু তানজিন তিশা। এই বন্ধুর সঙ্গে আরও গানে মডেল হয়েছেন। ইমরানের নতুন একটি গানে মডেল হয়েছেন ভারতীয় বন্ধু। দর্শনা বনিক নামের এই বন্ধু ইমরানের গাওয়া ‘মেঘের ডানায়’ গানে মডেল হয়েছেন। পুজা উপলক্ষে গানটি প্রকাশিত হবে।

অনেক হয়তো ভাবছেন, শুধুমাত্র বন্ধুত্বের কারণে ইমরানের গানে মডেল হয়েছেন ভারতের দর্শনা বণিক! আসলে তা নয়, এই গায়কের ভারতীয় বন্ধুটিও টালিউড সিনেমার পরিচিতমুখ। ছোট পর্দার দিয়ে শুরুটা হলেও টলিউড সিনেমার মধ্য দিয়ে নায়িকা হিসেবে পরিচিতি পেয়েছেন। কমলেশ্বর মুখোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, অঞ্জন দত্তর মতো কলকাতার বড়সব পরিচালকের সিনেমায় অভিনয় করে নিজের সহজাত বুঝিয়েছেন। এবার ইমরানের এই নায়িকা বন্ধুটি বাংলাদেশি দর্শকদের কাছে আরও বেশি পরিচিত হবেন গানের ভিডিওর মডেল হওয়ার সুবাদে।

‘মেঘের ডানায়’য় গানটির কথা ও সুর করেছেন সৈয়দ নাফিস। সংগীতায়োজনে আছেন সৈয়দ নাফিস ও শুভ্র রাহা। দ্বৈতকণ্ঠের এই গানে ইমরানের সঙ্গে গেয়েছেন মধুবন্তী বাগচি।

গানটি প্রসঙ্গে ইমরান প্রথম আলোকে বলেন, ‘রোমান্টিক ঘরাণার এই গানটির ভিডিওর শুটিং করেছিলাম ঈদুল আজহার আগে। কলকাতার তাজপুর সমুদ্র সৈকতে এই গানের ভিডিওর শুটিং করেছি। এই গানের কথায় প্রেমের অনুভূতির ছোঁয়া পাবেন শ্রোতা ও দর্শকরা।’

গানের মডেল দর্শনা প্রসঙ্গে ইমরান বলেন, ‘দর্শনা শুধু আমার বন্ধু নয়, সে খুব ভালো একজন অভিনেত্রীও। ওর অভিনয় আমার দারুণ লাগে। বন্ধুত্বের দাবি থেকে ওকে ভিডিওর ব্যাপারটি শেয়ার করি। সব ভাবনা শোনার পর তাঁরও পছন্দ হয়। এই প্রথম দর্শনা বাংলাদেশের কোনো গানে মডেল হয়েছে। আমার অভিজ্ঞতায় এটুকু বলণতে পারি, গানটির পাশাপাশি এর ভিডিওটিও ভক্ত ও শ্রোতাদের ভালো লাগবে।’

‘মেঘের ডানায়’র ভিডিও পরিচালনায় সুশাভান দাস। এটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএসের ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।