Thank you for trying Sticky AMP!!

১১ বছর পর নতুন গান

লিন্ডসে লোহান

গত পয়লা জুন ইনস্টাগ্রামে একটি ছবি দেন মার্কিন পপ তারকা লিন্ডসে লোহান। তা দেখে লিন্ডসে ভক্তরা যারপরনাই খুশি। কারণ, এই ছবিতে তাঁকে দেখা গেছে রেকর্ডিং স্টুডিওতে। ধ্যানীর মতো দাঁড়িয়ে কী যেন ভাবছেন। ভক্তদের মনে তখন হয়তো প্রশ্ন ছিল, তবে কি নতুন কোনো গান নিয়ে ফিরছেন লোহান? সে প্রশ্নের উত্তর মিলল সম্প্রতি। গোটা এক দশক পর লিন্ডসের নতুন গানের টিজার প্রকাশ করা হলো। জানালেন, খুব শিগগির প্রকাশিত হবে পুরো গান।

১১টি বছর ব্যক্তিগত নানা ঝামেলায় ছিলেন অভিনেত্রী ও সংগীতশিল্পী লিন্ডসে লোহান। মাদক সেবন, কারাগারে যাওয়া, মাদক পুনর্বাসনকেন্দ্রে যাওয়া, হতাশাসহ নানা কারণে নতুন গানে মনোযোগ দিতে পারেননি তিনি। তবে গান-সংশ্লিষ্ট নানা অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। অবশেষ তাঁর নতুন গানের খবর পাওয়া গেল। গানের নাম ‘জ্যান্যাক্স’।

২০০৮ সালে ‘বসি’ গান করার পর জীবনযাপনে অগোছালো হয়ে যান এই সংগীতশিল্পী। এরপর আর নতুন কোনো গান তাঁর কাছ থাকে আসেনি। তাঁর প্রথম অ্যালবাম স্পিক প্রকাশিত হয় ২০০৪ সালে। পরের বছর ২০০৫ সালেই তাঁর দ্বিতীয় ও শেষ অ্যালবাম আ লিটল মোর পারসোনাল বের করেন।

শৈশব থেকেই অভিনয় ও গানে পাকা ছিলেন লিন্ডসে। ডিজনির ছবি কনফেশন অব আ ড্রামা কুইন মিউজিক্যালে অভিনয়ের পাশাপাশি গানেও তাঁর অংশগ্রহণ ছিল। সূত্র: নিউইয়র্ক পোস্ট