Thank you for trying Sticky AMP!!

জয়াদের শুভকামনা জানালেন অজয় দেবগন

জয়াদের শুভকামনা জানালেন অজয় দেবগন

আর মাত্র চার দিন বাকি। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পাচ্ছে সৃজিত মুখার্জি পরিচালিত পশ্চিমবঙ্গের সিনেমা ‘দশম অবতার’। সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জয়া আহসান। সিনেমাটির প্রচারণা নিয়ে এই মুহূর্তে ব্যস্ত জয়া আহসানরা; যেন দম ফেলার সময় নেই। এর মধ্যেই তাঁদের প্রচারণায় যোগ হলেন বলিউড অভিনেতা অজয় দেবগন। তিনি ইনস্টাগ্রামে শুভকামনা জানিয়েছেন জয়াদের।

‘দশম অবতার’ ছবিতে অভিনয় করে আলোচনায় বাংলাদেশি অভিনয়শিল্পী জয়া আহসান।

‘দশম অবতার’ সিনেমার পোস্টার ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে অজয় দেবগন লিখেছেন, ‘শুভ মহালয়া। প্রেজেন্টিং, “দশম অবতার”। এটি একটি অরিজিন্যাল বাঙালি কপ ক্রিয়েশন। শুভকামনা সিংহাম থেকে  প্রবীর (‘সিংহাম’ ভারতের একটি থ্রিলার সিনেমা, এতে অভিনয় করে সাড়া ফেলেছিলেন অজয়)। মুক্তি পাচ্ছে ১৯ তারিখে।’ পোস্টে পরিচালক সৃজিত মুখার্জি, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত ও জয়া আহসানকে অগ্রিম শুভকামনা জানিয়ে ট্যাগ করেন।

Also Read: তাঁরা যদি অপছন্দ করতেন, তাহলে কি ১০ বছর ধরে কাজ করতে পারতাম: জয়া আহসান

‘দশম অবতার’ সিনেমার ট্রেলার প্রকাশের পর থেকেই বেশ সাড়া ফেলে। সেই ট্রেলার দেখে এর আগে প্রশংসা করেছিলেন অমিতাভ বচ্চন। সেই সময় বিগ বি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রসেনজিৎকে শুভকামনা লিখেছিলেন, ‘বুম্বা, সব সময় তোমার জন্য শুভকামনা।’

সিনেমার একটি জয়া আহসান

ক্রাইম থ্রিলার গল্পটি নিয়ে এতটুকু আঁচ করা যায়, এখানে এক সিরিয়াল কিলার একের পর এক খুন করে আড়ালে চলে যায়, কিন্তু পুলিশ দিশাহারা। অন্যদিকে, সিরিয়াল কিলারের কাছে খুন মানে জঞ্জাল। এই জঞ্জাল সাফ করে সে আবার সরে যেতে চায়। পরে শোনা যায় ‘আমার সঙ্গে ঈশ্বর কথা বলে’—এমন সংলাপ। সিরিয়াল কিলারকে নিয়ে রহস্যের দানা বাঁধতে থাকে। ধরে নেওয়া যায়, এই খুনিকে ধরতেই জমে উঠবে সিনেমাটি। শুধু থ্রিলারই নয়, দুই সিনিয়র-জুনিয়র পুলিশের উৎকণ্ঠা, এর সঙ্গে যোগ হয় প্রেম, প্রতিশোধের গল্প।

জয়া আহসান। ছবি: ফেসবুক

‘২২শে শ্রাবণ’ ছবির প্রিকুয়েল ‘দশম অবতার’। জয়া আহসান ছাড়াও ‘২২শে শ্রাবণ’-এর প্রবীর রায়চৌধুরী চরিত্রের অভিনেতা প্রসেনজিৎ, ‘ভিঞ্চি দা’ সিনেমার বিজয় পোদ্দার চরিত্রের অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য ফিরছেন ‘দশম অবতার’ সিনেমায়; সঙ্গে যীশু সেনগুপ্তও রয়েছেন।

Also Read: ‘দশম অবতার’ সিনেমায় জয়া যেমন