Thank you for trying Sticky AMP!!

আজ খুলে যাচ্ছে 'নীল দরজা'

‘নীল দরজা’ ওয়েব সিরিজের দৃশ্যে চঞ্চল চৌধুরী ও বিদ্যা সিনহা মিম

বেশ কিছুদিন ধরেই ফেসবুক ঘুরে বেড়াচ্ছিল চঞ্চল চৌধুরী ও বিদ্যা সিনহা মিমের ভিন্ন সাজের দুটি ছবি। একটাতে শীতের পোশাকে বয়স্ক চঞ্চল, আরেকটাতে গ্রাম্য বধূর সাজে মিম। অবশ্য এরই মধ্যে সংবাদমাধ্যমে খবরও বেরিয়েছে, এই সাজে দুজন অভিনয় করছেন ছয় পর্বের ‘নীল দরজা’ নামের একটি ওয়েব সিরিজে। তবে কবে নাগাদ দর্শক দেখতে পাবেন, তা নিয়ে একটু ধোঁয়াশাই ছিল এই কদিন। প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই মিডিয়া প্রডাকশনের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল জানিয়েছেন, আজ থেকেই ভিডিও স্ট্রিমিং সাইট বায়োস্কোপে দেখা যাবে ছয় পর্বের এই সিরিজ।

সিরিজটির পরিচালক গোলাম সোহরাব দোদুল বললেন, ‘পুরো সিরিজটির শুটিং হয়েছে শ্রীমঙ্গলে। পুরোটাই একটা থ্রিলার গল্প। দর্শকেরা বেশ উপভোগ করবেন বলে আমার মনে হয়।’ একই মতামত দিলেন সিরিজটির অভিনেতা চঞ্চল চৌধুরীও। তিনি বললেন, ‘এক হ্যাকারকে নিয়ে গল্প। সিনেমার আদলে কাজটি করা। অন্য দু-চারটা ওয়েব সিরিজ থেকে আলাদা, এটা বলতে পারি।’

গত বুধবার বসুন্ধরা জিপি হাউসে আয়োজিত ‘নীল দরজা’র পরিচালক, প্রযোজক ও কলাকুশলীদের নিয়ে একটি মিলনমেলার আয়োজন করা হয়। সেখানে জানানো হয়, একসঙ্গে ছয়টি পর্ব আপলোড করা হবে ভিডিও স্ট্রিমিং সাইট বায়োস্কোপে। যে কেউ সেখান থেকে দেখে নিতে পারবেন প্রতিটি পর্ব।

সিরিজটিতে সংগীতশিল্পী ন্যান্সির গাওয়া একটি গানও শোনা যাবে। ‘চেনা অচেনা’ গানটি লিখেছেন আসিফ ইকবাল। সংগীতায়োজনে পশ্চিমবঙ্গের অমিত ও ইশান। আরও অভিনয় করেছেন এ বি এম সুমন, শাহেদ আলী, ইন্তেখাব দিনারসহ অনেকেই।