Thank you for trying Sticky AMP!!

আজ গান করবেন চঞ্চল চৌধুরী ও শুদ্ধ

চঞ্চল চৌধুরী ও শুদ্ধ। ছবি: সংগৃহীত

গানে গানে ছড়িয়ে যাক ভালো থাকার অনুপ্রেরণা। এমনই প্রত্যাশায় প্রথম আলো ও বাংলালিংকের যৌথ আয়োজন ‘ঘরে বসে শোনাব গান’। এ পর্বে আজ গাইবেন অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী। তবে আজকের আয়োজনে তাঁর সঙ্গে থাকছে ছেলে শুদ্ধ চৌধুরী। বাবার সঙ্গে গাইবে শুদ্ধও।

‘ঘরে বসে শোনাব গান’ অনুষ্ঠানের চতুর্থ পর্বটি দেখা যাবে আজ রাত নয়টায় প্রথম আলো অনলাইন ও ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে। ইতিমধ্যে ‘ঘরে বসে শোনাব গান’ অনুষ্ঠানের তিনটি পর্ব প্রচারিত হয়েছে। প্রথম পর্বে গান করেছেন তানভীর আলম সজীব। দ্বিতীয় পর্বে রাহুল আনন্দ। তৃতীয় পর্বে গান করেন প্রিয়াংকা গোপ।

এদিকে চঞ্চল চৌধুরী ভক্তদের অনুরোধ করেছেন, ‘আপনারা আতঙ্কিত হবেন না। করোনাভাইরাসকে প্রতিরোধ করতে যা যা করণীয় আপনারা তাই মেনে চলুন। আপনি নিজে সুস্থ থাকুন এবং আপনার পাশের আত্মীয় পরিজন সবাইকে সুস্থ রাখতে যা যা করণীয় সেটা করুন।’ তিনি আরও বলেছেন, ‘সবাই নিয়ম মেনে চলুন। করোনাভাইরাস প্রতিরোধে করণীয় নিয়মগুলো আমরা প্রতিনিয়তই টিভি, পত্রিকা, সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারছি। কিন্তু আমরা নিয়ম মেনে চলছি না। আর সে কারণেই আমাদের করোনার কবলে পড়তে হচ্ছে। সামনে আরও ভয়াবহ বিপদ আসতে পারে। তাই এই মহাবিপদ থেকে নিজেকে, পরিবারকে এবং দেশকে বাঁচাতে নিয়ম মেনে চলুন। সবাই সুস্থ ও ভালো থাকুন।’