Thank you for trying Sticky AMP!!

এবার স্টার জলসায় নাচ নিয়ে আসছেন মিঠুন

নাচ নিয়ে রিয়েলিটি শোতে মিঠুন চক্রবর্তী

জি বাংলার ‘ড্যান্স বাংলা ড্যান্স’ অনুষ্ঠানের মহাগুরু ছিলেন মিঠুন চক্রবর্তী। এরপর মেরুদণ্ডে ব্যথার কারণে তাঁকে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের হাসপাতালে ভর্তি হতে হয়। শারীরিক অসুস্থতার কারণে বলিউড, টালিউড ও টেলিভিশনে অনিয়মিত হয়ে পড়েন কিংবদন্তি এই অভিনেতা। অব্যাহতি নেন ‘ড্যান্স বাংলা ড্যান্স’ অনুষ্ঠান থেকে। পুরোপুরি না হলেও তিনি এখন অনেকটাই সুস্থ। তাঁকে আবার দেখা যাবে ছোট পর্দায়। জানা গেছে, স্টার জলসা এবার নাচ নিয়ে রিয়েলিটি শো করছে। নাম ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’।

স্টার জলসা থেকে জানানো হয়েছে, ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’ প্রতিযোগিতার প্রধান বিচারক মিঠুন চক্রবর্তী। পূজার আগেই এই রিয়েলিটি শোর প্রচার শুরু হবে। এরই মধ্যে অডিশন শুরু হয়ে গেছে।

মহাগুরু মিঠুন চক্রবর্তীর কারণেই জি বাংলার ‘ড্যান্স বাংলা ড্যান্স’ দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়তা পায়। অনুষ্ঠানের উপস্থাপক আর শিশু প্রতিযোগীদের সঙ্গে তাঁর কথোপকথন ও চমৎকার রসায়নই ছিল এই অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ। ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’ রিয়েলিটি শোতেও ছিলেন তিনি।

‘ড্যান্স বাংলা ড্যান্স’ রিয়েলিটি শোর মধ্য দিয়ে সারা দেশে ছড়িয়ে থাকা অনেক প্রতিভাকে একটি বড় প্ল্যাটফর্মে এনে জড়ো করা হয়। স্টার জলসা কর্তৃপক্ষ আশা করছে, ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’ তেমনই আরও একটি প্ল্যাটফর্ম হিসেবে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে।