Thank you for trying Sticky AMP!!

কোন ভাষায় বলেছিল 'তোমাকে ভালোবাসি'?

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে প্রথম আলো অনলাইনে এসেছিলেন মাসুমা রহমান নাবিলা ও জোবাইদুল হক রিম দম্পতি। ‘ভালোবাসার দিনে ভালোবাসার গল্প’ শুনিয়েছেন তাঁরা। কীভাবে শুরু হয়েছিল নাবিলা আর রিমের প্রেম? নাবিলা জানান, তাঁরা দুজন একই স্কুলে পড়তেন এবং সেখান থেকেই পরিচয়। কিন্তু ভালোবাসার শুরুটা হয়েছে বিয়ে চূড়ান্ত হওয়ার কিছুদিন আগে। আর এই ভালোবাসা অব্যাহত আছে এখনো।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে প্রথম আলো ও সিবিএল মাঞ্চি চাংকি চক আয়োজন করে প্রিয় তারকা দম্পতিদের ভালোবাসার গল্প শোনার অনুষ্ঠান ‘ভালোবাসার দিনে ভালোবাসার গল্প’। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন চিত্রনায়িকা পূর্ণিমা।

কে প্রথম বলেছিল ‘তোমাকে ভালোবাসি?’ নাবিলা বললেন, ‘রিমই আগে বলেছিল। আর তা ও বলেছিল আরবি ভাষায়।’

পূর্ণিমা মজা করে জানতে চান, রিম দৃষ্টিকাড়া একজন পুরুষ। অনেক মেয়ে নিশ্চয়ই রিমকে ভালোবাসার কথা বলতে চেয়েছে। তাতে নাবিলার হিংসা হয়? নাবিলা স্বভাবসুলভ নরম মিষ্টি হাসিতে বললেন, ‘বিয়ের আগে খুব বেশি চিন্তা করতাম না। কিন্তু এখন যখন আমার সঙ্গে বিয়েটা হয়েই গেছে, তাই রিমকে বলেছি, এখন এসব একদম বন্ধ।’

মাসুমা রহমান নাবিলা, জোবাইদুল হক রিম ও পূর্ণিমা। ছবি: প্রথম আলো

হাসি আর ঠাট্টায় এগিয়ে চলে ভালোবাসার আড্ডা। নাবিলা ও রিমের বিয়ের এক বছর পূর্ণ হয়েছে। চলতে হবে অনেকটা পথ। তাই দোয়া চেয়েছেন দর্শক আর ভক্তদের কাছে।