Thank you for trying Sticky AMP!!

তারিক-নিমার ছেলের বিয়ে

আরিক আনাম খানের সঙ্গে এগনেস র‌্যাচেল প্যারিসের বিয়ে হয়েছে মুসলিম ও খ্রিষ্টান মতে

ছোট পর্দা, বড় পর্দা আর মঞ্চের বরেণ্য অভিনেতা ও নির্দেশক তারিক আনাম খান এবং অভিনেত্রী ও নির্মাতা নিমা রহমানের একমাত্র ছেলের বিয়ে হলো। তাঁদের ছেলে আরিক আনাম খানের (দীপ্র) সঙ্গে এগনেস র‌্যাচেল প্যারিসের (প্রিয়াংকা) বিয়ে হয়েছে মুসলিম ও খ্রিষ্টান মতে। গত বৃহস্পতিবার সকালে তাঁদের আক্‌দ হয়েছে বনানীর এক রেস্তোরাঁয়। আর রমনা চার্চে খ্রিষ্টান মতে বিয়ে হয়েছে গতকাল শনিবার। এরপর গতকাল সন্ধ্যায় রাজধানীর ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। এই অনুষ্ঠান ছোট পর্দা, বড় পর্দা, মঞ্চ আর সংগীতজগতের তারকাদের এক মিলনমেলায় পরিণত হয়। এর আগে গত বুধবার পার্লামেন্ট মেম্বারস ক্লাবে হয়েছে গায়েহলুদ ও মেহেদি অনুষ্ঠান।

একমাত্র সন্তানের বিয়ের সব অনুষ্ঠান শেষ হয়েছে। এরপর আজ রোববার সকালে প্রথম আলোকে তারিক আনাম খান জানালেন, ছিলের বিয়ের সব কাজ ঠিকঠাকভাবে সারতে পেরে তাঁরা খুব আনন্দিত। বললেন, ‘প্রিয়াংকাকে অনেক দিন থেকেই চিনি। ও আমার খুব প্রিয়। আমরা সবাই এই দিনটির জন্য অপেক্ষা করেছি। এটা বাবা-মায়ের জন্য বড় দায়িত্ব। সন্তানের খুশিমুখ দেখা সবচেয়ে আনন্দের। সব মিলিয়ে আমি আর নিমা খুবই আনন্দিত। আমাদের পরিবারে এখন খুব আনন্দ হচ্ছে।’

আরিক আনাম খান জানান, সম্প্রতি তিনি লন্ডন ফিল্ম স্কুল থেকে ডিরেকশনের ওপর স্নাতকোত্তর করেছেন। তিনি নিজেও মঞ্চ ও টিভি নাটকে অভিনয় করছেন। আর তাঁর স্ত্রী এগনেস র‌্যাচেল প্যারিস নৃত্যশিল্পী। তিনি এখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগের প্রভাষক। নাচের ওপর পড়াশোনা করেছেন কলকাতার রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে। সেখান থেকে তিনি স্নাতকোত্তর ও এমফিল করেছেন। সামনে সেখানেই পিএইচডি করবেন।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে বাবা তারিক আনাম খান আর মা নিমা রহমানের সঙ্গে আরিক আনাম খান ও এগনেস র‌্যাচেল প্যারিস

এগনেস র‌্যাচেল প্যারিসের সঙ্গে আরিক আনাম খানের পরিচয় ২০১৫ সালের মার্চ মাসে। এরপর দুই পরিবার থেকে তাঁদের বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হয়।