Thank you for trying Sticky AMP!!

'সা রে গা মা পা'র সঞ্চালক নিয়ে অনিশ্চয়তা!

‘এক যে ছিল রাজা’ ছবির শুটিংয়ে দার্জিলিং যাওয়ার পথে যিশু ও রুদ্রনীল

আবার শুরু হচ্ছে ভারতের জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’৷ শিগগিরই শুরু হবে অডিশন৷ জানা গেছে, ‘সা রে গা মা পা’র নতুন সিজনে বিচারকের আসনে থাকবে জনপ্রিয় মুখ। কিন্তু সঞ্চালনা? এর আগে কয়েকটি সিজন দারুণ সাফল্যের সঙ্গে সঞ্চালনা করেছেন চিত্রনায়ক যিশু সেনগুপ্ত। এবারও কি তিনি থাকবেন? এরই মধ্যে তা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

যিশুকে নিয়ে এই অনিশ্চয়তা তৈরির কারণ কী? কয়েক দিন আগে পেটে মারাত্মক ব্যথা শুরু হয় যিশুর। অবস্থা খারাপ দেখে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতালের চিকিৎসকদের পক্ষ থেকে তখন সংবাদমাধ্যমকে জানানো হয়, যিশুর পিত্তথলিতে পাথর হয়েছে। এর জন্য তাঁর পেটে ব্যথা হচ্ছে। একটা ছোট অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে। তার আগে মুখে ওষুধ দিয়ে তাঁর শারীরিক অবস্থা স্বাভাবিক করার চেষ্টা হচ্ছে। যিশুর স্বাস্থ্যের ব্যাপারে সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী, আপাতত সুস্থ আছেন তিনি।

এদিকে ছবির কাজ নিয়েও কয়েক মাস ধরে দারুণ ব্যস্ত যিশু। যেন দম ফেলার উপায় নেই। সম্প্রতি মেয়ের সঙ্গে তাঁর প্রথম ছবি ‘উমা’ মুক্তি পেয়েছে। দারুণ প্রশংসিত হয়েছে ছবিটি। কলকাতার পাশাপাশি ভারতের বাইরেও মুক্তি পেয়েছে। বেশির ভাগ প্রেক্ষাগৃহে প্রথম দিন থেকে ঝুলছে ‘হাউসফুল’ লেখা বোর্ড। এখনো ছবিটি নিয়ে প্রচারণায় অংশ নিতে হচ্ছে যিশুকে।

যিশু সেনগুপ্ত

ভাওয়াল সন্ন্যাসীর ঘটনা আর আদালতের মামলা নিয়ে সৃজিত মুখার্জি তৈরি করছেন নতুন ছবি ‘এক যে ছিল রাজা’। ভাওয়াল রাজার মৃত্যু এবং এক যুগ পর তাঁর ফিরে আসার গল্প নিয়ে ছবির কাহিনি। এই গল্পে মারা যাওয়ার পরও জীবিত দাবি করে সম্পত্তির জন্য ১৬ বছর আইনি লড়াই করেছেন ভাওয়াল রাজা। ছবিতে ভাওয়াল রাজার চরিত্রে অভিনয় করেছেন যিশু। আইনি লড়াইয়ে দেখা যাবে অপর্ণা সেন আর অঞ্জন দত্তকে। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রুদ্রনীল। এই ছবিতে আছেন জয়া আহসানও। ছবির শুটিং-পরবর্তী কাজ শুরু হয়েছে। সামনে শ্রীচৈতন্যকে নিয়ে সৃজিত মুখার্জি পরিচালিত ‘গৌরাঙ্গ ইতিকথা’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন যিশু।

এ তো গেল সিনেমার কাজের ব্যস্ততা। এদিকে ‘ড্যান্স বাংলা ড্যান্স’ রিয়েলিটি শোর বিচারক হয়েছেন যিশু৷ এখানে তাঁর সঙ্গে আছেন শ্রাবন্তী ও অঙ্কুশ হাজরা৷ শোনা যাচ্ছে, শিগগিরই নাকি এই অনুষ্ঠানের প্রচার শেষ হবে। কারণ, এই রিয়েলিটি শোর টিআরপি তলানিতে গিয়ে ঠেকেছে৷