Thank you for trying Sticky AMP!!

আসছে ‘স্বর্ণমানব ৫’, যা নিয়ে এবারের গল্প

‘স্বর্ণমানব ৫’ –এ রুনা খান ও মোশাররফ করিম

আসছে ‘স্বর্ণমানব’ টেলিফিল্মের পঞ্চম সিরিজ। এবারের সিরিজের বিষয়বস্তু চোরাচালানের মাধ্যমে উপার্জিত অর্থ কীভাবে কানাডায় সেকেন্ড হোম গড়ে তোলে, তা দেখানো। গল্পে সেকেন্ড হোম তৈরির নামে যে অর্থ পাচার হয়, তা একটা ফাঁদ। এই ফাঁদে পা দিয়ে বিপদ ঘাড়ে চেপে বসে। এবারের সিজনের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

মোশাররফ করিম অপরাধজগতে জড়িত হলেও ব্যক্তি মানুষ হিসেবে তাঁর চরিত্রটিতে থাকবে গভীর প্রেম। এ ছাড়া এবারের সিরিজে অন্যান্যের মধ্যে রয়েছেন রুনা খান, তারিন, আজিজুল হাকিম, রাশেদ সীমান্ত, শহীদুজ্জামান সেলিম, ওয়ালিউর রহমান রুমী, আমানুল হক হেলাল, খালিদ ও মাসুদ। এবারেই প্রথম মোশাররফ করিম ও রাশেদ সীমান্তকে একই নাটকে পরিপূরক চরিত্রে দেখা যাবে। টেলিফিল্মের চার দিনব্যাপী শুটিং শেষ হয়েছে। ঢাকার বিমানবন্দর, রেলস্টেশন, দুটি পাঁচ তারকা হোটেল ও দেশের বিভিন্ন এলাকায় এই শুটিং সম্পন্ন হয়।

‘স্বর্ণমানব ৫’ –এর একটি দৃশ্য

সীমান্ত এলাকায় সংঘটিত চোরাচালানের চিত্রও উঠে এসেছে গল্পে। বর্তমানে টেলিফিল্মের সম্পাদনার কাজ চলছে। ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবসে টেলিফিল্মটি প্রচার করা হবে। চ্যানেল আই, বৈশাখী, আরটিভি, এনটিভি ও বাংলাভিশন—পাঁচটি টেলিভিশন একই দিনে বিভিন্ন সময়ে প্রচারিত হবে টেলিফিল্মটি। এটি পরিচালনা করেছেন এস এ হক অলিক। এর রচয়িতা ও সার্বিক নির্দেশনা দিয়েছেন মইনুল খান। তিনি কাস্টমস গোয়েন্দা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক; বর্তমানে এনবিআরের সদস্য। টেলিফিল্মটি লেখক বলেন, এবারের সিরিজের গল্পে ভিন্নতা আছে, ভিন্নতা রয়েছে চরিত্রের বুননেও, যার সঙ্গে বাস্তবতার মিল দেখা যাবে।

প্রতিটি সিরিজের মতো এবারের পর্বটিও গল্পের মাধ্যমে জনমনে সচেতনতা বাড়াবে বলে মইনুল খান মনে করেন। তিনি আরও বলেন, ‘স্বর্ণমানব’ টেলিফিল্ম সমাজের নানা অপরাধের বিরুদ্ধে একটি আন্দোলনে পরিণত হয়েছে। তিনি জানান, দর্শকপ্রিয়তার কারণে ভবিষ্যতেও এর ষষ্ঠ পর্ব নির্মাণ করা হবে।

Also Read: এখানেও ব্যতিক্রম মোশাররফ করিম, দেখুন ছবিতে

Also Read: বদলে যাওয়া রুনা খান