Thank you for trying Sticky AMP!!

‘ওয়ারফেজ’ ব্যান্ডের সদস্যেরা

২২ বছর পর আবার এলো ‘আলো’

২০০০ সালে প্রকাশিত ওয়ারফেজের ‘আলো’ অ্যালবামের শিরোনাম সংগীত ‘আলো’ ভক্তদের মধ্যে সাড়া ফেলেছিল। ২৩ বছর পর গানটি আবার রেকর্ড করেছে ওয়ারফেজ, এটি ব্যান্ডের নতুন অ্যালবাম পথচলা ২-এর দ্বিতীয় গান হিসেবে গত বৃহস্পতিবার মুক্তি পেয়েছে।

২০০৯ সালে প্রকাশিত পথচলা অ্যালবামের সিকুয়েল ‘পথচলা ২’; অ্যালবামের প্রথম গান ‘হারিয়ে তোমাকে’ মুক্তি পায় গত ৩০ জুন। এটিও পুরোনো গান, মহারাজ অ্যালবামের গানটি ২০ বছর পর আবার রেকর্ড করা হয়েছে। গানগুলো লয় রেকর্ডসের ব্যানারে প্রকাশ করা হচ্ছে।
ওয়ারফেজের দলনেতা শেখ মনিরুল আলম টিপু গত রোববার বিকেলে প্রথম আলোকে জানান, পথচলা ২ অ্যালবামে ১০ থেকে ১২টি গান থাকবে। এর মধ্যে বেশির ভাগ পুরোনো গান নতুন করে রেকর্ড করা হবে, একটি নতুন গান থাকতে পারে। প্রতি মাসে একটি গান মুক্তি দেওয়া হবে।


পথচলা ২ অ্যালবামের গান প্রকাশের মধ্যেই পরবর্তী অ্যালবামের ঘোষণা দেবে ওয়ারফেজ। টিপু জানান, তাঁদের কাছে ২৫টির মতো নতুন গান রয়েছে, সেখান থেকে গান নির্বাচন করে শিগগিরই অ্যালবামের ঘোষণা দেবেন তাঁরা। এর আগে এ বছরের মার্চে লয় রেকর্ডসের ব্যানারে ‘মা’ শিরোনামে আরেকটি গান প্রকাশ করেছে ওয়ারফেজ। ওয়ারফেজের শেষ অ্যালবাম সত্য এসেছে ২০১২ সালে।

বর্তমানে ওয়ারফেজের সদস্যসংখ্যা ৭। মনিরুল আলম ছাড়া রয়েছেন পলাশ (ভোকাল), কমল (লিড গিটার), রজার (বেজ), শামস (কি-বোর্ড), সামির (লিড গিটার), সৌমেন (লিড গিটার)।

Also Read: 'আমি ওয়ারফেজ থেকে বের না হলে অর্থহীন নামে কোনো ব্যান্ড হত না'