Thank you for trying Sticky AMP!!

আনন্দ–আড্ডা, হাসি–আনন্দে মেতে উঠলেন তাঁরা

তারকা–শিল্পী–সংস্কৃতিজনেরা মেতে উঠলেন আনন্দ–আড্ডায়। ২২ সেপ্টেম্বর ২০২৩ ঢাকার এক পাঁচতারা হোটেলে। উপলক্ষ মেরিল–প্রথম আলো পুরস্কার অনুষ্ঠানের সফল আয়োজন— অনুষ্ঠানে তারকাদের অংশগ্রহণ, সাফল্য ও সমর্থনকে উদ্‌যাপন। কোনো বক্তৃতা নয়, এমনকি নয় কোনো নাচ–গান–কৌতুক। মাইক্রোফোনের কোনো বালাই ছিল না। স্রেফ আড্ডা। গল্প, কথা, হাসি। ছবি তোলা আর নৈশভোজ।
অভিনয়শিল্পী স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে আনন্দ–আড্ডায় এসেছিলেন ভারতীয় পরিচালক সৃজিত মুখার্জি। অনুষ্ঠানে দেখা হয় তাঁর সিনেমা ও ওয়েব সিরিজের তিন অভিনয়শিল্পীর সঙ্গে। তাঁরা হলেন জয়া আহসান, আজমেরী হক বাঁধন ও চঞ্চল চৌধুরী। এরপর তাঁরা সবাই মিলে এক ফ্রেমে বন্দী হন।

Also Read: আড্ডা, গল্প, কথা ও হাসিতে সময় পার

আনন্দ–আড্ডার এক ফাঁকে নৃত্যশিল্পী র‌্যাচেল প্রিয়াংকা, গায়িকা আরমীন মুসা, অভিনেত্রী বাঁধন, সারিকা ও ভাবনা।
আনন্দ–আড্ডার একেবারে শুরুতে সপরিবারে এসে হাজির হন শাহনাজ খুশি–বৃন্দাবন দাশ। সঙ্গে ছিল তাঁদের দুই অভিনয়শিল্পী সন্তান সৌম্য জ্যোতি ও দিব্য জ্যোতি। পুরো পরিবারে একসঙ্গে এভাবেই ক্যামেরায় ধরা দেন।

Also Read: যাঁদের হাতে উঠল মেরিল-প্রথম আলো পুরস্কার ২০২২

মঞ্চ ও টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনয়শিল্পী ফজলুর রহমান বাবুও এসেছিলেন আনন্দ–আড্ডায়। মেতে উঠেছিলেন সহকর্মী শিল্পীদের সঙ্গে প্রাণবন্ত আড্ডায়।
মেরিল–প্রথম আলো পুরস্কার ২০২২–এ সেরা অভিনয়শিল্পী নির্বাচিত হন মেহজাবীন চৌধুরী। ‘পুনর্জন্ম ৩’ নাটকে অভিনয়ের জন্য তারকা জরিপে সেরা অভিনয়শিল্পীর এই পুরস্কার জিতে নেন তিনি। আনন্দ–আড্ডা এই আয়োজন তাই মিস করতে চাননি মেহজাবীন।
মেরিল–প্রথম আলো পুরস্কারের এবারের আসরে আজীবন সম্মাননা প্রদান করা হয় দেশের সংগীতের বরেণ্য শিল্পী সৈয়দ আবদুল হাদীকে। তিনিও এসেছিলেন আনন্দ–আড্ডার আয়োজনে। ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী। সৈয়দ আবদুল হাদী ও অঞ্জন চৌধুরী ঘিরে শিল্পী ও পরিচালকদের ফটোসেশনের একটি মুহূর্ত।
ঢাকার অভিনয়শিল্পী মেয়ে রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে সংসার পেতেছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। গতকাল সন্ধ্যার আনন্দ–আড্ডায় পরিচালক স্বামীকে নিয়ে এসেছিলেন মিথিলা। অনুষ্ঠানে দেখা হয় সৃজিত মুখার্জির ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ সিরিজের মুশকান জুবেরী চরিত্রের অভিনেত্রী বাঁধনের সঙ্গে। গল্প–আড্ডায় মেতে উঠলেন তাঁরা তিনজন।
পরিচালক স্বামী সৃজিতকে নিয়ে ক্যামেরার সামনে এভাবেই পোজ দেন অভিনয়শিল্পী মিথিলা।