Thank you for trying Sticky AMP!!

রংপুর ডেইরিতে ৪ পদে ১৭৫ নিয়োগ

রংপুর ডেইরি অ্যান্ড ফুড প্রোডাক্টস লিমিটেডে ৪টি পদে মোট ১৭৫ জন নিয়োগ হবে। প্রতিষ্ঠানটি এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই নিয়োগের বিষয়টি জানিয়েছে। প্রতিষ্ঠান কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, এখানে এরিয়া সেলস ম্যানেজার পদে ১০ জন, টেরিটরি সেলস ম্যানেজার পদে ১৫ জন, সেলস রিপ্রেজেনটেটিভ/সেলস অফিসার পদে ১০০ জন এবং ভ্যানচালক পদে ৫০ জনকে নিয়োগ করা হবে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, এরিয়া সেলস ম্যানেজার ও টেরিটরি সেলস ম্যানেজার পদের প্রার্থীদের শিক্ষাগতযোগ্যতা ডিগ্রি বা অনার্স পাস হতে হবে। এই দুই পদের প্রার্থীদের সংশ্লিষ্ট পদে সেলস এবং মার্কেটিংয়ের কাজে পদভেদে ন্যূনতম ৩ থেকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

সেলস রিপ্রেজেনটেটিভ/সেলস অফিসার পদের প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এসএসসি বা এইচএসসি উত্তীর্ণ হতে হবে। এ পদের প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অন্যদিকে, ভ্যানচালক পদের প্রার্থীরা অষ্টম বা এসএসসি পাস হলেই আবেদন করতে পারবেন।

আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্তসহ হেড অফিস ২২/১৯ খিলজি রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭—এ ঠিকানায় ৩১ জানুয়ারি ২০১৮ তারিখের মধ্যে উপস্থিত থেকে শুধু মৌখিক সাক্ষাৎকারে অংশগ্রহণ ও সরাসরি নিয়োগের জন্য বিজ্ঞপ্তিতে বলা আছে। সাক্ষাৎকার প্রতিদিন (শনিবারসহ) সরকারি ছুটির দিন ব্যতীত নির্ধারিত তারিখে সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত হবে। বিস্তারিত জানা যাবে (www.rdmilk.org) এ ওয়েবসাইটে।