Thank you for trying Sticky AMP!!

ফেসবুকে এই মডেল এখন আছেন ট্রেন্ডিংয়ে

রাতারাতি ভাইরাল কে এই মডেল?

ফেসবুকে ভাইরাল এক তরুণ মডেলের ভিডিও ও ছবি ঘুরে বেড়াচ্ছে গতকাল ২৫ মার্চ রাত থেকে। ফ্যাশন হাউস ‘মেহের বাই সামিনা সারা’র নকশা করা পাঞ্জাবিতে বিড়ালচোখের এই তরুণের ছবিতে লাভ-লাইকের ছড়াছড়ি। কমেন্ট করছেন হাজার হাজার মানুষ। পাঞ্জাবি ছাপিয়ে মডেলের প্রশংসায় সবাই পঞ্চমুখ। ফেসবুকে এই মডেল এখন আছেন ট্রেন্ডিংয়ে। সবার একটাই প্রশ্ন, কে এই মডেল? চলুন, জেনে নেওয়া যাক তাঁর পরিচয়—

‘মেহের বাই সামিনা সারা’র নকশা করা পাঞ্জাবিতে রেহান

কে এই ভাইরাল মডেল

ডাকনাম তাঁর রেহান। পুরো নাম ফররুখ আহমেদ। দেশের মডেলিং ইন্ডাস্ট্রিতে কাজ করছেন ২০১৭ সাল থেকে।

রেহান কাজ করছেন বিভিন্ন ফ্যাশন ব্র্যান্ডের মডেল হিসেবে। রানওয়েতেও তিনি পরিচিত মুখ।

রেহান কাজ করছেন বিভিন্ন ফ্যাশন ব্র্যান্ডের মডেল হিসেবে

বিজ্ঞাপনের মডেল হিসেবেও দেখা গেছে তাঁকে। মিস্টার নুডলস, ওয়ালটন এসি, লাক্স, কুল বডি স্প্রে, কুল ফোম, জার্ম কিল, আলিবাবা ডোর, প্রাণ ইউএইচটি মিল্কসহ নানা বিজ্ঞাপনে কাজ করেছেন রেহান।

স্টিল ফটোশুট দিয়ে শুরু হলেও ২০১৮ সালে তাঁর প্রথম টিভিসি মুক্তি পায়। সেটা ছিল প্রাণ অলটাইম ফ্যামিলি কেকের একটি বিজ্ঞাপন।

টাঙ্গাইলের ছেলে রেহান পড়েছেন সেখানকার বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চবিদ্যালয়ে। উচ্চমাধ্যমিকের পর ভর্তি হন ঢাকা বিশ্ববিদ্যালয়ে।

রেহানের প্রথম পছন্দ মডেলিং। বিভিন্ন ব্র্যান্ডের পোশাকের মডেল তিনি। টিভিসি করলেও সম্প্রতি প্রথমবার অভিনয় করেছেন একটি ওয়েব ফিল্মে।

ভিকি জাহেদের ‘আরারাত’ ওয়েব ফিল্মে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন রেহান।

বিভিন্ন সময় `‘নকশা’র মডেল হয়েছেন রেহান

রেহান ‘প্রথম আলো’র লাইফস্টাইল সাময়িকী ‘নকশা’র নিয়মিত মডেল। বিভিন্ন সময় নকশার বরের ফটোশুট, সামার শুট, ভালোবাসা দিবসের শুট ও শীতের শুটে মডেল হয়েছেন।