Thank you for trying Sticky AMP!!

প্যারিস ফ্যাশন উইকে ভাইরাল ঐশ্বরিয়া, আরাধ্য আর কেন্ডাল

৩ অক্টোবর শেষ হয়ে গেল বিশ্বফ্যাশনের সবচেয়ে বড় আসরগুলোর একটি প্যারিস ফ্যাশন উইক। আর এবারের ফ্যাশন উইকের অন্যতম হাইলাইটস ছিল ঐশ্বরিয়া রাই বচ্চন, আরাধ্য বচ্চন ও সুপারমডেল কেন্ডাল জেনারের ভাইরাল সেলফি।  

কেন্ডাল, আরাধ্য আর ঐশ্বরিয়া

ভারতকে ফ্যাশনের বিশ্বমঞ্চে একেবারে শুরুর দিকে যাঁরা প্রতিনিধিত্ব করেছেন, তাঁদের ভেতর অন্যতম ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনয় থেকে ছুটি নিলেও নির্দিষ্ট বিরতিতে ফ্যাশন মোমেন্ট তৈরিতে থেমে থাকেননি সাবেক এই বিশ্বসুন্দরী। দীর্ঘ সময় ধরে তিনি কাজ করছেন ফরাসি লাক্সারি বিউটি ব্র্যান্ড ল’রিয়েলের শুভেচ্ছাদূত হিসেবে। সম্প্রতি প্যারিস ফ্যাশন উইকে তিনি হাঁটলেন ল’রিয়েলের প্রতিনিধি হিসেবে। আর সেই শোয়েরই শো স্টপার ছিলেন সুপারমডেল কেন্ডাল জেনার।

প্যারিস ফ্যাশন উইকের মঞ্চে ঐশ্বরিয়া
একই মঞ্চে কেন্ডাল

একই মঞ্চে একই ব্র্যান্ডের পণ্যদূত হিসেবে আরও হেঁটেছেন মার্কিন সংগীত তারকা ক্যামিলা ক্যাবেলো, ২৫ বছর বয়সী মার্কিন অভিনেত্রী এলে ফ্যানিং, ‘দ্য কুইন’খ্যাত ৭৮ বছর বয়সী ব্রিটিশ অভিনেত্রী হেলেন মিরেনদের মতো আন্তর্জাতিক তারকা। এসব সত্ত্বেও সব আলো নিজের দিকে টেনে নিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। আর এবারের প্যারিস ফ্যাশন উইকের সবচেয়ে বেশি আলোচিত ও ভাইরাল হওয়া ছবিটি কোনো পেশাদের আলোকচিত্রীর তোলা নয়, বরং ঐশ্বরিয়ার তোলা সেলফি!  

শো শেষে ল’রিয়েলের আন্তর্জাতিক তারকা শুভেচ্ছাদূতেরা

সোনালি মেটালিক গাউনে মঞ্চে আলো ছড়ান ৪৯ বছর বয়সী ঐশ্বরিয়া। শোতে দর্শকদের উদ্দেশে উড়ন্ত চুমু ছুড়ে দিতেও ভোলেননি। ল’রিয়েল প্যারিসের শো শেষে সবাই এক মঞ্চে মিউজিকের তালে তালে নাচেন। এরপর আরাধ্যকেও ডেকে নেন। আর সেই সেলফি নিয়ে ঐশ্বরিয়া–ভক্তদের উন্মাদনা যেন থামছেই না। একজন ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘হোয়াট আ ফ্রেম!’ আরেকজন লিখেছেন, ‘আর কী চাই!’

ঐশ্বরিয়া আর কেন্ডালকে এক ফ্রেমে বন্দী করতে ভোলেননি আলোকচিত্রীরা

একজন ছবির নিচে মন্তব্য করেছেন, ‘আগামী ৪৮ ঘণ্টা যে ছবিটি ইনস্টাগ্রামকে মাতিয়ে রাখবে। ফ্যাশন ক্যালেন্ডারে এ রকম মুহূর্ত বছরে হাতে গোনা কয়েকবারই তৈরি হয়।’ ‘বিশ্বের সেরা দুই সুন্দরী যখন একসঙ্গে, আপনি কার দিকে তাকাবেন?’ ‘হোয়াট অ্যান আইকনিক মোমেন্ট’, ‘তাঁরা পৃথিবীর সবচেয়ে সুন্দর চোখের দুই নারী’, ‘কাকে ছেড়ে কার প্রেমে পড়ব?’ এ রকম সব মন্তব্যের মাধ্যমে ভক্তরা জানাচ্ছেন, ছবিটি তাঁদের কতটা বিমোহিত করেছে!

কে বলবে ইনি ৪৯ বছর বয়সী ঐশ্বরিয়া!

ঐশ্বরিয়াকে সমর্থন জানাতে ফ্রান্সের প্যারিসে উপস্থিত হয়েছিলেন তাঁর শাশুড়ি জয়া বচ্চনও।

Also Read: কী আছে অমিতাভ বচ্চনের প্রায় ১০০ কোটি টাকার বাড়িতে?