Thank you for trying Sticky AMP!!

আপনার রাশি

কাওসার আহমেদ চৌধুরী

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬
মনের ভেতরে শক্তি সঞ্চিত হচ্ছে, এই কল্পনা করুন। দেখবেন শক্তিটা বেড়ে যাচ্ছে। এই শক্তি দিয়ে আপনি প্রায় সব বাধাই পার হয়ে যেতে পারবেন। তাহলে চলতি সপ্তাহে এর একটা পরীক্ষা করে দেখুন। এভাবে সারা জীবনই আপনি বাধা পার হয়ে সাফল্য লাভ করবেন।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১
সাফল্য ভালো, তবে অনেক সময় মাত্রার বেশি সাফল্য আমাদের মাথা নষ্ট করে দেয়। আমরা ভারসাম্য হারিয়ে ফেলি। তখন সাফল্যটাও আর সাফল্য থাকে না। চলতি সপ্তাহে এই ব্যাপারটার দিকে বিশেষ নজর রাখবেন।

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬

কষ্টের শেষ প্রান্তে পৌঁছে গেছেন, এমন ভাবার কারণ নেই। চলতি সপ্তাহে আপনার মেঘলা আকাশ ঝলমল করে উঠবে রোদে। ধৈর্য না হারিয়ে আপনাকে আগামী শুক্রবার পর্যন্ত অপেক্ষা করতে অনুরোধ করি।

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২

কারও সঙ্গে মতবিরোধ থেকে থাকলে চলতি সপ্তাহে সেটা মিটিয়ে ফেলার চেষ্টা করবেন। অন্তরে বিরোধ কিংবা ঝামেলার জঞ্জাল থাকলে আমাদের মনে তার বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। তাই চেষ্টা করুন মনটাকে সুস্থ করে তুলতে। অবশ্যই সফল হবেন। সপ্তাহ হয়ে উঠবে উজ্জ্বল সুন্দর।

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

এ সপ্তাহে আপনার এক কিংবা একাধিক পরিবর্তন দেখতে পাই। এর বেশির ভাগটাই শুভ। এটুকু জেনে নিয়ে আত্মপ্রত্যয়ের সঙ্গে সামনে চলুন। আপনার হতাশ হওয়ার কোনো কারণ নেই।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

তর্ক-বিতর্ক আর ঝগড়া এক বস্তু নয়। একবারেই ভিন্ন। যুক্তির আলোয় গড়ে ওঠা বিতর্ক সত্য অনুসন্ধান করতে সাহায্য করে। এ সপ্তাহে আপনার অনেক বিতর্ক হবে। সেগুলো যেন ঝগড়াতে না গড়ায়। মাথা ঠান্ডা রেখে যুক্তি প্রদর্শন করুন, সত্যকে আবিষ্কার করুন। এর চেয়ে বেশি আনন্দের বিষয় আর কী হতে পারে।

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

আজ যখন এই লেখা লিখতে বসেছি, তারিখটা তখন ৩০ মে। আমার তুলা রাশির মেজ ভাই ননী চৌধুরীর মৃত্যুবার্ষিকী। তিনি ছিলেন এই রাশির এক প্রবল পুরুষ। মহাসংগ্রাম ও মহাসাফল্যে সাজানো ছিল তাঁর ৮০+ বছরের জীবন। একবার যে তাঁকে দেখেছে, কোনো দিনই তাঁকে ভুলতে পারেনি। প্রিয় তুলা, আপনি এক অবিস্মরণীয় মানুষ। চলতি সপ্তাহে আপনি পাবেন গুরুত্বপর্ণ কিছু সাফল্য।

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

কিছু বিষণ্নতা আপনাকে ঘিরে ধরবে। যেভাবেই হোক, ওগুলোকে সরিয়ে দিন। সপ্তাহ আপনার শুভ রয়েছে।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

সময় হয় নাই শেষ, এখনো সময় আছে/ এখনো উঠিতে পারো জ্বলে, অস্তাচলের কোলে।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

চলতি সপ্তাহে আপনার জন্য কমপক্ষে তিনটি সুসংবাদ আছে। সুসংবাদগুলো পাওয়ার পর আমাকে জানাতে ভুলবেন না। শুভ হোক।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

বৈষয়িকভাবে না হলেও চলতি সপ্তাহে আপনি মানসিকভাবে প্রতারিত হতে পারেন। এ বিষয়ে পূর্বপ্রস্তুতি থাকলে আপনি ক্ষতি এড়িয়ে যেতে সক্ষম হবেন। কল্যাণ হোক আপনার।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

মনের সব কথা কলম দিয়ে কাগজে লেখাটাই হচ্ছে ডায়েরি লেখা। ডায়েরি লেখার চর্চা কতখানি সুফল এনে দেয় তা তাঁরাই জানেন, যাঁরা ডায়েরি লেখেন। ডায়েরিতে সাধারণত আমরা নিজের জীবনের কোনো সত্য গোপন করি না। জীবনের লক্ষ্যগুলো ওখানে সুস্পষ্টভাবে বিন্যস্ত থাকে। লেখালেখির চর্চা হয়। সেভাবেই আমরা পথ চলি। পুরোনো ডায়েরি পড়ার আনন্দও বিশাল। তাহলে প্রিয় মীন, যাঁরা এখনো ডায়েরি লিখছেন না, তাঁরা কাজ শুরু করে দিন। শুভ হোক!