Thank you for trying Sticky AMP!!

আপনার রাশি

কাওসার আহমেদ চৌধুরী

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬

রাশিশাস্ত্রটা কাল্পনিক। অন্ধভাবে বিশ্বাসের দরকার নেই। আমি লিখি প্রধানত বিনোদন হিসেবে। যা-ই হোক, এ সপ্তাহে মেষকে কিছু জরুরি সিদ্ধান্ত নিতে হবে। এতে মেষ সফল হবেন। জয় হোক।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১

একটা কথা আছে, অল আইডিয়াজ কেম ফ্রম তলস্তোয়। এর নিহিতার্থ হচ্ছে, পৃথিবীতে মৌলিক চিন্তা বলে কিছু নেই। একটার ছায়া থেকে অন্যটা আসে। এর মধ্যে কিছু টিকে থাকে এবং মৌলিক বলে চিহ্নিত হয়, এ কথা মনে রেখেই কাজ করে যান আপন ধারায়। সফল হবেন নিশ্চয়ই।

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬

সিনেমার অভিনয়ে আধুনিক ধারার প্রবর্তক ধরা হয় তিনজনকে। মার্লোন ব্র্যান্ডো, জেমস ডিন ও মন্টগোমারি ক্লিফট। পরবর্তী প্রজন্ম এঁদের দ্বারাই প্রভাবিত। প্রিয় মিথুন, আগের ঐতিহ্যকে সামনে রাখুন।  যেকোনো কাজে সাফল্য পাবেন। সপ্তাহ বেশির ভাগ শুভ।

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২

চিন্তা ও পরিকল্পনা করুন। দুশ্চিন্তা নয়। কারণে-অকারণে দুশ্চিন্তা করাটা একটা বদঅভ্যাস। মস্তিষ্ক অকেজো হয়ে যায়। বিষণ্নতা ছেঁকে ধরে। আপনার মনে শক্তি আছে। কথাটার ওপর বিশ্বাস রাখুন। এগিয়ে যান। আপনি পারবেন।

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

মাথার ওপরের আকাশ এবং মনের আকাশ—দুটোই কিন্তু অসীম। চিন্তা ও কল্পনা দিয়ে আপনি বহু দূর পাড়ি দিতে পারেন। নতুন সাফল্য পেতে পারেন। সমাধান করতে পারেন অনেক সমস্যার। তাহলে আর অকারণ ভাবনা কেন! নিষ্ক্রিয় বসে কান্নাকাটি করা তো সিংহকে মানায় না।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

আপনি মানুষের জন্য এক অন্তহীন অনুপ্রেরণার অন্য নাম। এমন কিছু করুন, যাতে মানুষ আপনাকে আরও ভালোবাসে। আরও মনে রাখে। নিজের জন্য বাঁচুন। অন্যের জন্যও বাঁচুন। শুভ হোক, প্রিয় কন্যা!

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

সাফল্যে ও সংকটে সমান অবিচল থাকুন। নিয়তি আপনার হাতে তুলে দিয়েছে একটি পতাকা, একটি মশাল। ‘এ তুফান ভারী, দিতে হবে পাড়ি,  নিতে হবে তরী পার।’ ভয় কী, আপনি পারবেন।

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

ভালোবাসা ও জনপ্রিয়তা অনেক সময় বাধা হয়ে দাঁড়ায়। আবার, সামনে চলতে গেলেও ওগুলোর প্রয়োজন রয়েছে। যেটাই হোক, সামনে এগিয়ে তো যেতেই হবে। আপনি পারবেন। ভয় নেই।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

প্রতিশোধ গ্রহণের ইচ্ছাটাই একটা নীচ বিষয়। এই ইচ্ছা ধনুর মনে থাকার কথা নয়। তবু সার্চলাইট ফেলে দেখে নিতে হবে। মানুষ বলেই গুণের পাশে থাকবে দোষ। নিজেরটা নিজে খুঁজে নিতে পারাটাই তো ভালো। জীবন সহজ হয়।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

মহাপ্রাণ মকর, আপনার পরাজয় নেই। কঠিনে-কোমলে গড়া আপনি এক স্বাভাবিক নেতা, অবস্থান আপনার যেখানেই হোক। চলতি সময়ে বিশেষ কিছু একটা কারণে আপনি স্বীকৃত এবং প্রশংসিত হবেন।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

চলতি সপ্তাহে বিতর্ক থেকে দূরে থাকতে চেষ্টা করবেন। নিজেকেও বিতর্কিত করবেন না। যুদ্ধের সীমানা বিস্তৃত করে ফেললে আপনার শক্তিতে টান পড়বে কি না দেখে নিন এবং সেই মতো চলুন। সফল হবেন।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

একাগ্রচিত্ত হোন। দুই ভাগে বিভক্ত মন নিয়ে কোনো কাজে হাত দেবেন না। সফল হবেন। জয় আসবে।