Thank you for trying Sticky AMP!!

স্বপ্নপূরণ স্মার্ট চয়েজের সাথে

জীবনের যান্ত্রিকতার সাথে মানিয়ে নিতে স্মার্ট লাইফস্টাইলের বিকল্প নেই। সারা দিন কর্মব্যস্ততার শেষে মানুষ ঘরে ফেরে। নিজের বাড়ি মানে নিরাপদ আশ্রয়। সেই সাথে সকল সুযোগ-সুবিধার এক অপূর্ব সমন্বয়। তাই নিজের বসবাসের জায়গাটাতে স্বস্তি নিশ্চিত করা ভীষণ গুরুত্বপূর্ণ। 

স্বপ্নের নির্মাণকে নিয়ে সবারই থাকে নানারকম পরিকল্পনা। সেই স্বপ্নের নির্মাণকে সাজিয়ে তুলতে সর্বোচ্চ চেষ্টাটাই মানুষ করে। তাই নিজের বাড়িটিকে আধুনিক ও অভিজাত করে তুলতে আকর্ষণীয় সিরামিক টাইলস্ ও বাথরুম ফিটিংস্-এর কার্যকারিতা অপরিসীম। সবাই চায় বাড়ির আউটলুক আর ফিটিংস্ হবে আন্তর্জাতিক মানের। ইনোভেটিভ ডিজাইনের সাথে হবে নো কম্প্রোমাইজ!

সচেতন মানুষ আশা করে বাড়ির সকল পাইপস্ এবং ফিটিংস্ হবে সেরা মানের। নিজের ওয়ালের সৌন্দর্যকে ভিন্নমাত্রায় নিয়ে যেতে কেউ চায় ইউনিক ডিজাইনের ওয়াল টাইলস্। কেউ ফ্লোরের টাইলস্-এ চায় আভিজাত্যের ছোঁয়া। কেউ আবার চায়, বাথরুমে অত্যাধুনিক ডিজাইনের ফিটিংস্।

স্বপ্ন আর সাধ্যের মিল ঘটিয়ে নিজের বাড়িটাকে উপস্থাপন যোগ্য করে তোলার আনন্দকে পরিপূর্ণ করে তুলতে আকিজ দিচ্ছে ১ মিটার X২ মিটার টাইলস্, নানারকম পাঞ্চ-এর টাইলস্, সুগার গ্লেজ টাইলস্। ফ্লোরের জন্য আছে ৬০ X ১২০ সে. মি., ৮০ X ৮০ সে. মি. এবং ৬০ X ৬০ সে. মি. এর ডাবল চার্জ টাইলস্ যা বাংলাদেশে প্রথমবারের মতো তৈরি করেছে আকিজ। এর বিশেষত্ব হচ্ছে গ্লেজ নষ্ট হয়না, টেকসই আর প্রচুর ব্যবহারেও থাকে নতুনের মতো।

বাসাটাকে মনের মতো করে সাজিয়ে তুলতে আরও আছে স্যানিটারি ওয়্যার, সিমেন্ট, রেডি মিক্স কংক্রিট, পার্টিকেল বোর্ড, রবিনা ফ্লোরিং, ডোর, ইউপিভিসি পাইপস্ অ্যান্ড ফিটিংসসহ বিভিন্ন পণ্যসামগ্রী। এত এত সব প্রোডাক্টের মাঝে বিশেষভাবে উল্লেখযোগ্য স্মার্ট মিরর, স্মার্ট কমোড আর রবিনা ফ্লোরিং।

গ্লেজ, চকচকে ভাব আর আকর্ষণীয় শেপ সুদৃশ্য সব স্যানিটারি ওয়্যার-এ এনেছে ভিন্ন মাত্রা। স্মার্ট মিরর ছাড়াও আছে স্মার্ট কমোড। স্মার্ট কমোড ব্যবহারে বাড়ির টয়লেটটা হতে পারে স্মার্ট আর আধুনিক। এর ফিচার থেকে জানতে পারলাম, এই হাই কোয়ালিটি সিরামিক কমোড শীতের উষ্ণতা ছড়িয়ে আপনার জীবনকে করবে আরামদায়ক। এ ছাড়াও এতে আছে ওয়ার্ম ফ্লোয়িং ওয়াটার, এয়ার ড্রাইয়িং-সহ অত্যাধুনিক সব ফিচার।

রবিনা ফ্লোরিং-এর বিশেষত্ব হচ্ছে, এর ব্যবহারে আপনার ঘরের ফ্লোর দেখে মনে হবে তা কাঠের তৈরি। দারুণ ব্যাপার, তাইনা!

আকিজ-এর প্রতিটি পণ্যে পাওয়া যায় আধুনিকতা, রুচি আর আভিজাত্যের ছোঁয়া। স্বপ্নপূরণে দেরি না করে নিশ্চিন্তে আস্থা রাখুন আকিজ সিরামিকস্-এর ওপর। বিজ্ঞাপন