Thank you for trying Sticky AMP!!

শীতের শেষ ভাগেই বলিউড তারকাদের বসন্তবিলাস

আজ পৌষের ২৭ তারিখ। ক্যালেন্ডারে বসন্ত না এলেও প্রকৃতিতে আভা অবশ্য লেগেছে। ওদিকে বলিউড অভিনেত্রীদেরও একই অবস্থা। বসন্ত আসার আগেই বসন্তের ছোঁয়া লেগেছে তাঁদের গায়ে। প্রতিটি ঋতু আসে নিজস্বতা নিয়ে। ঋতু পরিবর্তনের সঙ্গে বদলে যায় মানুষের পোশাকও। বলিউড তারকারা এতে অবশ্য এগিয়েই থাকবেন। চলুন, তাঁদের বসন্তবিলাস দেখে নেওয়া যাক ছবিতে ছবিতে।

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ বসন্তকে আমন্ত্রণ জানিয়েছেন ফুলেল ব্লেজারে। ম্যাচিং ব্লেজার ও প্যান্ট পরে ‘ফোনবুথ’ সিনেমার ট্রেলার মুক্তির অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি।

কৃতি শ্যানন

কৃতি শ্যানন বসন্তকে স্বাগত জানিয়েছেন ওয়ান-পিস ফ্লোরাল পোশাকে। ‘শেহজাদা’ সিনেমার প্রচারণা নিয়ে বেশ ব্যস্ত কৃতি। এর মধ্যেও সময় বের করে বসন্তবরণ করতে ভুল করেননি তিনি। সাদা পোশাকে বাহারি ফুলের নকশা যে বসন্তেরই আগমনবার্তা।

দীপিকা পাড়ুকোন

বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙে চলছে ‘পাঠান’। সিনেমাটির ‘সাকসেস পার্টি’ আর বসন্তের আগমন, দুটোকে একসঙ্গে উদ্‌যাপন করেছেন দীপিকা। ‘পাঠান’–এর সাফল্য উদ্‌যাপনের দিন হাজির হয়েছিলেন গৌরী ও নৈনিকা করণের নকশা করা ফ্লোরাল মিডি পোশাকে। প্লুঞ্জিং নেকলাইনের সঙ্গে ছিল কালো হিল ও কানের দুল।

আলিয়া ভাট

সদ্য মাতৃত্বের স্বাদ পাওয়া আলিয়া ভাটও বসন্তকে আমন্ত্রণ জানাতে ভোলেননি। অস্কার দে লা রেন্তার ডিজাইন করা গোলাপি ফ্লোরাল নকশার কার্ডিগান ও স্কার্টে স্বাগত জানিয়েছেন বসন্তকে।

বাণী কাপুর

খোলামেলা পোশাকের জন্য সব সময় আলোচিত অভিনেত্রী বাণী কাপুর। বসন্তকে আমন্ত্রণ জানাতেও তার ব্যতিক্রম হয়নি। মাগদা বাট্রামের নকশা করা লাল ফুলেল বডিকন পোশাকে বসন্তকে স্বাগত জানিয়েছেন এই বলিউড অভিনেত্রী।