Thank you for trying Sticky AMP!!

আ.লীগের বিরুদ্ধে আন্দোলন অন্যায় নয়: রিজভী

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘দেশ আইনি বিধান অনুযায়ী চলে না। চলে শেখ হাসিনার হুমকি, নির্দেশ, আক্রমণাত্মক ভাষায়।’ তিনি আরও বলেছেন, রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মন্তব্য অন্যায় হতে পারে কিন্তু আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে আন্দোলন করা অন্যায় নয়।

আজ সোমবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) আয়োজিত এক মানববন্ধনে এসব কথা বলেন রুহুল কবির রিজভী। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসা নিশ্চিত ও স্থায়ী মুক্তি এবং জিয়া পরিবারের বিরুদ্ধে কুরুচিপূর্ণ ও অশ্লীল বক্তব্য প্রদানকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এ সময় বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, ‘বিচারবহির্ভূত হত্যা, গুম, খুনের কারণে প্রতিদিন অনেক তরুণ–যুবক নিরুদ্দেশ হয়ে যাচ্ছে। নির্বাচিত সরকারের বিরুদ্ধে কিছু করা হলে সেটি অন্যায় হতো। এই সরকার রাতের ভোটে বিশ্বাসী, যদি দিনের ভোটের বদলে রাতের ভোট না করতেন, তাহলে এসব কথা বলতাম না।’ তিনি আরও বলেন, মুরাদ কুৎসিত, নারীবিদ্বেষী কথা বলেছেন। এই সরকারের মন্ত্রীরা দিনরাত মিথ্যা কথা বলছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাসাসের আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খান। তিনি বলেন, খালেদা জিয়া প্রতিহিংসার রাজনীতির শিকার। তাঁর বিদেশে চিকিৎসার ব্যবস্থা করতেই হবে। জাসাসের সদস্যসচিব জাকির হোসেনের সঞ্চালনায় সংগঠনটির অন্যান্য নেতা–কর্মী আলোচনায় অংশ নেন।