Thank you for trying Sticky AMP!!

এস কে সিনহা যতক্ষণ সরকারের খায়েশ মেটাতে পেরেছেন, ততক্ষণ ভালো ছিলেন: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়

সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার ১১ বছরের সাজার রায়কে খারাপ নজির বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, এস কে সিনহা যতক্ষণ সরকারের খায়েশ মেটাতে পেরেছেন, ততক্ষণ ভালো ছিলেন। এই রায়ের নিন্দা করারও কিছু নেই, গ্রহণ করারও কিছু নেই। কিন্তু একটা দৃষ্টান্ত সৃষ্টি হলো যে প্রধান বিচারপতির ১১ বছরের জেল হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস আয়োজিত ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে’র এক আলোচনা সভায় গয়েশ্বর চন্দ্র রায় এ কথা বলেন।

প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে চার কোটি টাকা আত্মাসাতের অভিযোগে ঢাকার বিশেষ জজ আদালত আজ সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাকে ১১ বছর কারাদণ্ড দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে গয়েশ্বর বলেন, রাজনীতি যদি জনগণের জন্য হয়, তাহলে ক্ষমতায় থাকার লোভ থাকার কথা না। কিন্তু তিনি দেশ পরিচালনায় জনগণের আকাঙ্ক্ষার বিপরীতে দাঁড়িয়ে আছেন।

জাসাসের আহ্বায়ক হেলাল খানের সভাপতিত্বে ও সদস্যসচিব জাকির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন উজ্জ্বল, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, জাসাসের যুগ্ম আহ্বায়ক লিয়াকত আলী, জাবেদ আহমেদ কিসলু, শাহরিয়ার ইসলাম শায়লা, জাহেদুল আলম, ফেরদৌস ফকির প্রমুখ। আলোচনা সভা শেষে জাসাসের শিল্পীরা দেশাত্মবোধক গান পরিবেশন করেন।