Thank you for trying Sticky AMP!!

মানুষের শক্তির কাছে শয়তান পরাজিত হবে

রাশেদ খান মেনন । ফাইল ছবি

সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, জনগণ গত ১০ বছরের উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুণ্ন রাখতে চায়। তারা দেশকে পুনরায় বিএনপি-জামায়াত জোটের দুর্নীতি-দুঃশাসনের সময়ে ফিরিয়ে নিতে চায় না। বিএনপি এটা বোঝে বলেই নির্বাচনে না এসে ভিন্নভাবে তাদের স্বার্থ হাসিল করতে চায়। এর জন্য তারা শয়তানের সঙ্গেও হাত মেলাতে প্রস্তুত বলে জানিয়েছে।

মেনন বলেন, ‘বিএনপি এটা জেনে রাখুক যে, মানুষের শক্তির কাছে শয়তান পরাজিত হবেই।’

আজ শনিবার বিকেলে রাজধানীর আরামবাগ গার্লস স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে সরকারের উন্নয়ন চিত্র নিয়ে এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মেনন।

ওয়ার্কার্স পার্টির সভাপতি মেনন বলেন, তফসিলও ঘোষিত হবে, নির্বাচনও হবে, কিন্তু বিএনপির আন্দোলন মাঠে নামবে না। আগামী এক মাসে তারা পরিস্থিতির যে পরিবর্তনের কথা বলছে, তা-ও হবে না। বিএনপির উচিত হবে জাতীয় ঐক্যের নামে নামীদামি জনবিচ্ছিন্ন নেতাদের পেছনে না ঘুরে সংসদ নির্বাচনের প্রস্তুতি নেওয়া। জনগণ যদি তাদের সমর্থন করে তাহলে নির্বাচনের রায়েই তা বোঝা যাবে।

আজকের সভায় সভাপতিত্ব করেন ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হোসেন। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সাবেক সাংসদ আবদুর রহিম, সাংসদ শিরীন নঈম পুলক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামাল চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ তালুকদার, মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম বাবুল, ওয়ার্ড কাউন্সিলর মিনু রহমান প্রমুখ।