Thank you for trying Sticky AMP!!

লতিফ সিদ্দিকী হাসপাতালে

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকী অসুস্থ হয়ে পড়ায় তাঁকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তির জন্য নেওয়া হয়। ছবি: প্রথম আলো

আমরণ অনশনে থাকা টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকী অসুস্থ হয়ে পড়ায় তাঁকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে নয়টায় তাঁকে চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে নেওয়া হয়।

গতকাল মঙ্গলবার লতিফ সিদ্দিকীর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। মেডিকেল টিম স্বাস্থ্য পরীক্ষা করে তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। কিন্তু তিনি রাজি হননি। সকালে তাঁর অবস্থার আরও অবনতি হলে দ্রুত তাঁকে অ্যাম্বুলেন্সে করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ মোফাজ্জল হোসেন বলেন, লতিফ সিদ্দিকীর হৃদস্পন্দন কমে গেছে। রক্তচাপও বেড়েছে। ইতিপূর্বে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তার ধমনিতে দুটি স্টেন্ট পরানো রয়েছে। ওষুধ খাওয়া বন্ধ করে দেওয়ায় তাঁর শ্বাস কষ্টও হচ্ছে। এ কারণে তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেওয়া হয়। আজ তাঁর কর্মী-সমর্থকেরা তাঁকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

গাড়ি বহরে হামলায় গ্রেপ্তার ৪
লতিফ সিদ্দিকীর গাড়ি বহরে হামলাকারী চার জনকে পুলিশ গ্রেপ্তার করেছে। মঙ্গলবার বিকালে উপজেলার ইছাপুর থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার করা ব৵ক্তিরা হলেন গোহালিয়াবাড়ি ইউপি চেয়ারম্যান হযতে আলী তালুকদারের ছেলে মো. সালাহউদ্দিন তালুকদার, একই এলাকার মৃত আব্দুস সাত্তার আকন্দের ছেলে মারুফ হোসেন আকন্দ, হাজী মো. ইমান আলী প্রামাণিকের ছেলে আব্দুল লতিফ প্রামাণিক ও আবুল হোসেন ড্রাইভারের ছেলে মো. জয়নাল আবেদীন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, রিটার্নিং কর্মকর্তার কাছে স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী অভিযোগ দাখিল করার পরিপ্রেক্ষিতে প্রাথমিক তদন্ত শেষে তাদের গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদেরকে আদালতে পাঠানো হয় ।