Thank you for trying Sticky AMP!!

শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক নেতারা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিশাল ব্যবধানে বিজয়ী হওয়ায় আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক নেতারা। মঙ্গলবার এক বিবৃতির মাধ্যমে শেখ হাসিনাকে এই অভিনন্দন জানান তাঁরা।

বিবৃতিতে মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংগ্রামী সালাম ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনটির সাবেক চেয়ারম্যান আবদুল আহাদ চৌধুরী, মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, ভাইস চেয়ারম্যান হারুনুর অর রশিদ, মো. আবদুল হাই, মো. কায়কোবাদ, আনোয়ার হোসেন পাহাড়ী, মমিনুল হক, শাজাহান আলী চৌধুরী সেলিম, কমান্ডার মোশারেফ হোসেন, মো. আবুল খায়ের, জেলা কমান্ডার ফোরামের আহব্বায়ক আবুল ফয়েজ, মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সভাপতি হুমায়ূন কবির ও সেক্রেটারি সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন।

এ ছাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগ নেতা এ বি তাজুল ইসলাম, কামাল আহমেদ মজুমদার, কুয়েত আওয়ামী লীগ সভাপতি শহিদ ইসলাম পাপুলকে শুভেচ্ছা জানানো হয়। একই সঙ্গে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক নেতারা সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দেওয়ার জন্য ভোটার এবং নির্বাচনের কাজে নিয়োজিত সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।