Thank you for trying Sticky AMP!!

করোনা পজিটিভ সাদমান ইসলাম।

আবার করোনা পজিটিভ সাদমান!

আবারও করোনা পরীক্ষায় ‘পজিটিভ’ সাদমান ইসলাম। এর আগেও একবার কোভিড পজিটিভ হয়েছিলেন এই বাঁহাতি ওপেনার। ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ শুরুর আগে নতুন করে করা পরীক্ষায় পজিটিভ আসে লিজেন্ড অব রূপগঞ্জের এই ব্যাটসম্যানের। তবে এটি ফলস পজিটিভ হওয়ারই সম্ভাবনা বেশি।

এদিকে গত শুক্রবার পরীক্ষায় করোনা পজিটিভ হন ইমরুল কায়েস ও তুষার ইমরান। নিশ্চিত হতে গতকাল শনিবার আবার করোনা পরীক্ষা হয় এই দুই অভিজ্ঞ ক্রিকেটারের। গতকালও করোনা পজিটিভ আসায় এখন আইসোলেশনে থাকতে হচ্ছে ইমরুল ও তুষারকে। বিসিবি চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী বিষয়টি জানিয়েছেন, ‘যেহেতু দুবার পজিটিভ এসেছে। তাই কমপক্ষে ৭ থেকে ১০ দিন আইসোলেশনে থাকতে হবে।’

এর আগেও করোনা পজিটিভ হয়েছিলেন সাদমান।

গতকাল জাতীয় দলের ক্রিকেটারসহ মোট ১৮৫ জনের করোনা পরীক্ষা হয়। গতকালের পরীক্ষায় ইমরুল-তুষারদের সঙ্গে টেস্ট ওপেনার সাদমান ইসলামসহ আরও ৭ জনের পজিটিভ আসে। গত ফেব্রুয়ারিতে করোনায় আক্রান্ত হয়েছিলেন সাদমান। মার্চে জাতীয় ক্রিকেট লিগ শুরুর আগে সুস্থ হন তিনি। পরে বাংলাদেশ দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরেও গিয়েছেন তিনি। নিশ্চিত হতে আজ আবার তাঁর নমুনা দেওয়ার কথা।
ওদিকে কাল থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টির ঢাকা প্রিমিয়ার লিগ। আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে প্রিমিয়ার লিগের টাইটেল স্পনসর হিসেবে ওয়ালটন গ্রুপের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।