Thank you for trying Sticky AMP!!

পাওলো দিবালা ও দানি আলভেস

আলভেস-দিবালা ভাই-ভাই

তারকারা এখন কী করেন, কোথায় যান, কী খান—এসব জানতে আর সংবাদমাধ্যমের অপেক্ষায় থাকতে হয় না কাউকে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই তা জানিয়ে দেন সবাইকে। ভক্ত-সমর্থকদের সঙ্গে যোগাযোগ রাখা অবশ্যই একটা কারণ, তবে সেটাই একমাত্র কারণ নয়। টুইটার-ইনস্টাগ্রামে কার কত ফলোয়ার—এ দিয়েও অনেক সময় তারকামূল্যের বিচার হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে তারকাদের দেওয়া কিছু নির্বাচিত ছবি দিয়েই এই ফটো ফিচার। রজার ফেদেরার এখন কোথায়, দানি আলভেসের গায়ে কেন জুভেন্টাসের জার্সি বা নেইমার ফুটবলের বাইরে কী নিয়ে ব্যস্ত—আছে সবই।
দানি আলভেসের গায়ে জুভেন্টাসের জার্সি কেন? কারণটা পাওলো দিবালা। দুজনের জার্সি অদলবদলের ছবিতে আলভেস ক্যাপশনে লিখেছেন, ‘আমরা সব সময় একসঙ্গে, ভাই!’ কমেন্টে দিবালার জবাব, ‘ভাই, তোমাকে দেখে কী ভালোই না লাগছে!’ জুভেন্টাসে দুজন একসঙ্গে খেলেছিলেন। এ মৌসুম শেষেই জুভেন্টাস ছাড়ছেন দিবালা, আলভেস এখন বার্সেলোনায়। তবে সম্পর্কটা যে শুধু জার্সিতে সীমাবদ্ধ নয়, দুজনের এ ছবিই তার প্রমাণ।
আইপিএল খেলতে ভারতে মোহাম্মদ নবী। কলকাতা নাইট রাইডার্সের অনুশীলনের ফাঁকে নামাজ সেরে নিচ্ছেন এ আফগান অলরাউন্ডার।
মালাউয়িতে গেছেন রজার ফেদেরার। দেশটির শিক্ষামন্ত্রীর সঙ্গে একটি প্রাক প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে গিয়েছিলেন টেনিস কিংবদন্তি। ফেদেরার এ অভিজ্ঞতাকে বলেছেন ‘দুর্দান্ত’!
বুন্দেসলিগা জেতা হয়ে গেছে। রবার্ট লেভানডফস্কির এখন গ্রীষ্ম উপভোগের সময়।
কিলিয়ান এমবাপ্পের ‘মানডে মুড’। হ্যাশট্যাগ দিয়ে পিএসজির ফরাসি তারকা লিখেছেন, তুমি যা উপভোগ করো সেটিই।
পোকারস্টারসডটনেট নামে একটি কোম্পানির সঙ্গে যুক্ত হয়েছেন নেইমার। বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা সম্ভাবনাময় শিল্পীদের নিয়ে নতুন এক সেট কার্ড তৈরির কাজ করছেন ব্রাজিলিয়ান তারকা।
দেখে মনে হবে ধ্যানে বসেছেন রিয়ান পরাগ। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ৩১ বলে ৫৬ রানের অপরাজিত ইনিংসের সঙ্গে ৪টি ক্যাচ নিয়ে শুধু ম্যাচসেরা হননি, রাজস্থান রয়্যালসের ক্রিকেটার জিতেছেন আরও কয়েকটি পুরস্কার। সে সব নিয়েই পরাগের এই পোজ। ‘কিপ কাম অ্যান্ড…’, পরাগ আর কিছু লেখেননি, তবে কী বোঝাতে চেয়েছেন, অনুমান করে নেওয়া যায় সহজেই।
রাতে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে ভিয়ারিয়ালের সঙ্গে ম্যাচ লিভারপুলের। এর আগে অনুশীলনে নির্ভারই দেখা গেল মোহাম্মদ সালাহকে।