Thank you for trying Sticky AMP!!

পরিবারের সঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদো

রোনালদো, পেলের ঘরে ফেরা

তারকারা এখন কী করেন, কোথায় যান, কী খান—এসব জানতে আর সংবাদমাধ্যমের অপেক্ষায় থাকতে হয় না কাউকে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই তা জানিয়ে দেন সবাইকে। ভক্ত-সমর্থকদের সঙ্গে যোগাযোগ রাখা অবশ্যই একটা কারণ, তবে সেটাই একমাত্র কারণ নয়। টুইটার-ইনস্টাগ্রামে কার কতো ফলোয়ার—এ দিয়েও অনেক সময় তারকামূল্যের বিচার হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে তারকাদের দেওয়া কিছু নির্বাচিত ছবি দিয়েই এই ফটো ফিচার—রোনালদো পেলে, ঘরে ফিরেছেন দুজনই।
জিমনেশিয়ামে ঘাম ঝরাচ্ছেন পাকিস্তান মেয়েদের অধিনায়ক বিসমাহ মারুফ
গত কয়েকদিন বেশ কঠিন গেছে ক্রিস্টিয়ানো রোনালদোর পরিবারের জন্য। তবে এরপরও নতুন দিক খুঁজে পাচ্ছেন পর্তুগিজ ফুটবল তারকা। ইনস্টাগ্রামে পরিবারের ছবি পোস্ট করে লিখেছেন, ‘জিও ও আমাদের কন্যাশিশু অবশেষে একত্র হয়েছি। সবাইকে সহানুভুতিশীল বার্তার জন্য ধন্যবাদ জানাতে চাই। আপনাদের সমর্থন গুরুত্বপূর্ণ, আমাদের পরিবারের প্রতি আপনাদের সম্মান ও ভালোবাসা টের পেয়েছি আমরা। এখন যে জীবনকে আমরা মাত্রই স্বাগত জানালাম পৃথিবীতে, এ কারণে কৃতজ্ঞ হওয়ার সময়।’
ভক্তদের সঙ্গে সেলফি ব্রিটিশ টেনিস তারকা এমা রাদুকানুর।
আইপিএল ধারাভাষ্য দিতে ভারতে ম্যাথু হেইডেন। সুনীল গাভাস্কার ও সঞ্চালক নেরোলি মিডোসের সঙ্গে সাবেক অস্ট্রেলীয় ওপেনার।
কোনো শাড়ির বিজ্ঞাপনে মডেল হননি বাংলাদেশ নারী ফুটবল দলের মিডফিল্ডার মারিয়া মান্দা ও ফরোয়ার্ড সাজেদা খাতুন। জার্সি ছেড়ে নতুন শাড়িতে একটু ফটোসেশনে মেতেছেন এই যা!
মেয়ের সঙ্গে অ্যারন ফিঞ্চ।
বেশ কিছুদিন 'বয়কাট' চুলে মাঠে দেখা যেত কৃষ্ণা রাণী সরকারকে। তবে সেই চুল এবার হয়ে গেছে দিঘল। পয়লা বৈশাখের নতুন শাড়ি আর গয়নায় যেন বাঙালিয়ানায় মজেছেন জাতীয় নারী ফুটবল দলের স্ট্রাইকার।
একজন বাস্কেটবল, আরেকজন আমেরিকান ফুটবলের কিংবদন্তি। রেজি মিলারের সঙ্গে পেটন ম্যানিং।
টম মুডি, মুত্তিয়া মুরালিধরন, ডেল স্টেইন—আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে কাজ করছেন সবাই। সময়টা কেমন যাচ্ছে, ছবি থেকেই অনুমান করা যায়!
আফগানিস্তান জাতীয় দলের কোচিং স্টাফে যোগ দিয়েছেন ইউনুস খান ও উমর গুল। সংযুক্ত আরব আমিরাতে আফগানদের হয়ে কাজ করাটা উপভোগই করছেন পাকিস্তানের সাবেক দুই ক্রিকেটার।
গত বছর শুরু হওয়া প্রিমিয়ার লিগের ‘হল অব ফেমে’ এ বছর জায়গা পেয়েছেন আটজন। বৃহস্পতিবার রাতে লন্ডনে এবারের আটজনের সম্মানে আয়োজন করা হয়েছিল এক অনুষ্ঠানের। সেখানেই অ্যালান শিয়ারারের (মাঝে) সঙ্গে এবার অন্তর্ভুক্ত (বাঁ থেকে) ওয়েইন রুনি, ইয়ান রাইট, প্যাট্রিক ভিয়েরা ও ভিনসেন্ট কোম্পানি। এই চারজনের সঙ্গে এ বছর হল অব ফেমে জায়গা পেয়েছেন দিদিয়ের দ্রগবা, সের্হিও আগুয়েরো আর পল স্কোলসও। তাঁরা অবশ্য ছিলেন না অনুষ্ঠানে, পাঠিয়েছেন ভিডিও বার্তা।
আমার প্রিয় স্ত্রী মার্সিয়া, আমাদের অবিচ্ছেদ্য সঙ্গী কাকাউ। চিকিৎসা বেশ কঠিন, তবে সবচেয়ে বড় ওষুধ প্রিয়জনের ভালোবাসা। “হোম সুইট হোম”। চিকিৎসা শেষে ঘরে ফিরেছেন ফুটবল কিংবদন্তি পেলে।