Thank you for trying Sticky AMP!!

এমন মুহুর্তে আপনি কী করতেন?

লিফটে হঠাৎ মেসিদের সঙ্গে দেখা!

তারকারা এখন কী করেন, কোথায় যান, কী খান—এসব জানতে আর সংবাদমাধ্যমের অপেক্ষায় থাকতে হয় না কাউকে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই তা জানিয়ে দেন সবাইকে। ভক্ত-সমর্থকদের সঙ্গে যোগাযোগ রাখা অবশ্যই একটা কারণ, তবে সেটাই একমাত্র কারণ নয়। টুইটার-ইনস্টাগ্রামে কার কতো ফলোয়ার—এ দিয়েও অনেক সময় তারকামূল্যের বিচার হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে তারকাদের দেওয়া কিছু নির্বাচিত ছবি দিয়েই এই ফটো ফিচার—লিফটে মেসিদের সঙ্গে দেখা শৌখিন গলফারের, রোনালদোর হ্যাটট্রিক…
৩০ বছর বয়সের আগে ৩০টি, ৩০-এর পর আরও ৩০টি। ক্যারিয়ারের হ্যাটট্রিক সংখ্যা নিজেই পোস্ট করে জানিয়ে দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এখন সময় এ ভারসাম্য নষ্ট করে আরেকটি হ্যাটট্রিক করার—ক্যাপশনে সেটিও জানিয়ে রেখেছেন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা।
ল্যাঙ্কাশায়ারের হয়ে অভিষেকে আলো ছড়িয়েছেন পাকিস্তান পেসার হাসান আলী। তবে দুই ইনিংসেই শতক করা কেন্টের বেন কম্পটনকে অভিনন্দন জানিয়েছেন ঠিকই।
ভিনিসিউস জুনিয়রের গোলটা শেষ পর্যন্ত ভিএআরে টিকবে কি না, তখনো নিশ্চিত হয়নি সেটি। দর্শকদের সঙ্গে সেটিই আলোচনা করছিলেন রিয়াল মাদ্রিদ গোলরক্ষক থিবো কোর্তোয়া। এ ছবিটি পোস্ট করেছেন সাংবাদিক সিড লো।
একজন ভারতের, একজন ইংল্যান্ডের, একজন পাকিস্তানের। সাসেক্সের চেতেশ্বর পূজারা ও টম হেইন্সের সঙ্গে একই ম্যাচে দ্বিশতক পেয়েছেন ডার্বিশায়ারের হয়ে খেলা শান মাসুদও।
সামনের সিনেমার প্রচারণায় এসেছিলেন বলিউড তারকা অজয় দেবগন ও রাকুল প্রিত সিং। সেখানেই ভারতের সাবেক ক্রিকেটার হরভজন সিং ও ইরফান পাঠানের সঙ্গে ক্যামেরাবন্দী তাঁরা, আইপিএলের টিভি সম্প্রচারে।
টিম হোটেলে কফি বানানোর জন্য ‘বিখ্যাত’ তিনি। গ্ল্যামরগানের হয়ে কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ডে থাকা মারনাস লাবুশেন হয়তো সেটিই দেখছিলেন—এ কফিটা তাঁর বানানো এক কাপের চেয়ে বেশি ভালো কিনা!
লিফটে হঠাৎ কোন বিখ্যাত মানুষের সঙ্গে দেখা হয়েছে আপনার? প্যারিসের এ শৌখিন গলফারের সঙ্গে দেখা হয়ে গেল পিএসজি দলেরই! লিওনেল মেসি, নেইমার, সের্হিও রামোস, কিলিয়ান এমবাপ্পের সঙ্গে সেলফি তোলার সুযোগ হাতছাড়া করেননি মার্তা সিচেনকো নামের ওই গলফার। ক্যাপশনে লিখেছেন, ‘জিমে আর দশটা দিনের মতোই একটা দিন গেল। লিফটে শুধু বিশ্বের সেরা খেলোয়াড়দের সঙ্গে দেখা আরকি।’
যুক্তরাষ্ট্রের র‍্যাপার কোরডে, যিনি টেনিস তারকা নাওমি ওসাকার প্রেমিকও। একসঙ্গে দুজনের এ ছবিটি পোস্ট করেছেন ওসাকা।
ইস্টার সানডে-টা মন্দ কাটেনি নেইমারের, ছবি দেখলেই বোঝা যায়!
এক টিভি অনুষ্ঠানে গিয়েছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ।