Thank you for trying Sticky AMP!!

ইভানসের ব্যাটে রাজশাহীর ১৫৭

চিটাগংয়ের খালেদ নিয়েছেন ২ উইকেট। ছবি: শামসুল হক
>টসে হেরে ব্যাটিং করে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ৫ উইকেটে ১৫৭ রান তুলেছেন রাজশাহী কিংস। সর্বোচ্চ ৭৪ এসেছে আগের ম্যাচের সেঞ্চুরিয়ান লরি ইভানসের ব্যাট থেকে।

লরি ইভারস শুরু করলেন আগের ম্যাচে যেখানে থেমেছিলেন, ঠিক সেখান থেকেই। বিপিএলের এবারের আসরের প্রথম সেঞ্চুরিয়ান এই ইংলিশ ব্যাটসম্যান চিটাগং কিংসের বিপক্ষেও খেললেন দারুণ। তাঁর ৫৬ বলে ৭৪ রানের ইনিংসটাই রাজশাহী কিংসের ইনিংসের সবচেয়ে গুরুত্বপূর্ণ অবদান হয়ে থাকছে। রায়ান টেন ডেসকাটের ২৮ আর ক্রিস্টিয়ান ইয়ংকারের ৩৬ রানের ওপর ভর করে টসে হেরে ব্যাটিংয়ে নেমে রাজশাহী স্কোরবোর্ডে তুলেছেন ৫ উইকেটে ১৫৭।

তিন বিদেশির বাইরে রাজশাহীর আর কেউই তেমন কিছু করতে পারেননি। দেশি তারকারা আজও ব্যর্থ। সৌম্য সরকার একাদশে ফিরে নিজের ব্যর্থতার ধারাবাহিকতা অক্ষুন্ন রেখেছেন। ৩ রানে আউট হন তিনি। মার্শাল আইয়ূব আবার ফিরেছেন নিজের নিষ্প্রভতায়। অধিনায়ক মেহেদী হাসান মিরাজ অবশ্য শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ১০ রানে। জাকির হাসানও ৫ রানের বেশি করতে পারেননি।
চিটাগংয়ের বোলিংয়ে সেরা আজ ফাস্ট বোলার খালেদ আহমেদ। ৩০ রানে ২ উইকে নিয়েছেন তিনি। এ ছাড়া সানজামুল ইসলাম, আবু জায়েদ নিয়েছেন একটি করে উইকেট।