Thank you for trying Sticky AMP!!

ধারাভাষ্যকারকে খুনের হুমকি দিলেন বেঙ্গালুরু ভক্ত!

সাইমন ডউল। ছবি: টুইটার
ধারাভাষ্যকার ও সাবেক কিউই পেসার সাইমন ডউলকে খুনের হুমকি দিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এক সমর্থক


চার ম্যাচ খেলে এখনো জয়ের মুখ দেখেনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। দলটির অধিনায়ক বিরাট কোহলির মতো ভক্তদেরও মন খারাপ থাকার কথা। কিন্তু বেঙ্গালুরুর এক সমর্থক যা করেছেন, তাতে বিষয়টি আর মন খারাপের মধ্যে সীমাবদ্ধ নেই। ধারাভাষ্যকারকে খুনের হুমকি দিয়েছেন সেই সমর্থক।

আর সেই ধারাভাষ্যকার হলেন নিউজিল্যান্ডের সাবেক পেসার সাইমন ডউল। আইপিএলে টিভি বিশ্লেষক ও ধারাভাষ্য দেওয়ার কাজ করছেন তিনি। বেঙ্গালুরুর ম্যাচেও ধারাভাষ্য দিয়েছেন তিনি। কিন্তু ডউল বুঝতে পারছেন না, ধারাভাষ্য দেওয়ার সময় তাঁর কোন কথায় ধার্নিশ মার্থি নামের সেই ভক্ত আঘাত পেয়েছেন। টুইটারে তাঁর খুনের হুমকি স্ক্রিনশট দিয়ে প্রকাশ করে ডউল লিখেছেন, ‘ পরিষ্কার বোঝা যাচ্ছে ধার্নিশ আমার ওপর সন্তুষ্ট নয়। বুঝতে পারছি না কী বলেছি, কিন্তু খুনের হুমকি, সত্যি-ই? বন্ধু, এটা শুধুই একটা খেলা।’

হুমকির স্ক্রিনশট সহ টুইট করেন ডউল। ছবি: টুইটার

টুইটারে সেই আরসিবি ভক্ত ডউলকে বলেন, আরসিবি নিয়ে আর ধারাভাষ্য দিয়ো না। যদি ধারাভাষ্য দাও তাহলে ‘অবশ্যই তোমাকে খুন করা হবে’। ৪৯ বছর বয়সী ডউল নিউজিল্যান্ডের হয়ে ৩২ টেস্ট ও ৪২ ওয়ানডে খেলেছেন। পেসার হিসেবে ভালো সুনাম কুড়ালেও চোটের কারণে ক্যারিয়ার দীর্ঘায়িত হয়নি।