Thank you for trying Sticky AMP!!

মিরাজ তুলে নিয়েছেন ২ উইকেট

২ উইকেটই নিয়েছেন মিরাজ। ছবি: শামসুল হক
>

সিলেটে তৃতীয় ওয়ানডেতে এখনো পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের ২ উইকেট তুলে নিয়েছে বাংলাদেশ। দুটি উইকেটই পেয়েছেন মেহেদী হাসান মিরাজ।

ওয়ানডে ক্রিকেটের ২০০তম ভেন্যু হিসেবে আজ অভিষেক হলো সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ নির্ধারণী এই ম্যাচ সে কারণেই অন্য এক মাত্রা পেয়েছে। তবে এখনো পর্যন্ত এই ম্যাচে দুই দলই সমানে–সমান।
টসে হেরে ব্যাটিংয়ে নেমে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১৭ ওভারে ২ উইকেটে ৬৯। দ্বিতীয় ওয়ানডের মতো এই ম্যাচেও শাই হোপ ‘আশা’ হয়ে পথ দেখাচ্ছেন ক্যারিবীয়দের। এই প্রতিবেদন লেখার সময় ৪৫ বলে ৪১ রানে অপরাজিত তিনি। মেহেদী হাসান মিরাজের শিকার হয়ে ফিরেছেন চন্দপাল হেমরাজ ও ড্যারেন ব্রাভো।
৩.৫ ওভারের মাথায় প্রথম উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ। দলের রান তখন ১৫। মিরাজের বলে পয়েন্টে মোহাম্মদ মিঠুনকে ক্যাচ দেন হেমরাজ। এরপর ড্যারেন ব্রাভোকে নিয়ে হোপ গড়েন ৪২ রানের জুটি। ব্রাভো দলীয় ৫৭ রানের মাথায় আউট হন মিরাজের বলে বোল্ড হয়ে। এরপর মাশরাফির বলে হোপের বিরুদ্ধে এলবিডব্লুর জোরালো আবেদন হয়। রিভিউ নিলেও তা থেকে সুবিধা করতে পারেননি বাংলাদেশ অধিনায়ক। ব্রাভোর পর উইকেটে এসেছে মারলন স্যামুয়েলস।
আজ দুটি পরিবর্তন নিয়ে খেলতে নেমেছে বাংলাদেশ। ইমরুল কায়েস আর রুবেল হোসেনের জায়গায় খেলছেন মোহাম্মদ মিঠুন ও মোহাম্মদ সাইফউদ্দিন।