Thank you for trying Sticky AMP!!

ফিরছেন ইমাদ ওয়াসিম

অবসর ভেঙে পাকিস্তান দলে ফিরছেন ইমাদ

পাকিস্তান ঘরোয়া টি–টোয়েন্টি টুর্নামেন্ট পিএসএলের শেষ দিকের ঘটনা। ইমাদ ওয়াসিম পিএসএলে তাঁর দল ইসলামাবাদ ইউনাইটেডকে টানা চারটি বাঁচা–মরার ম্যাচ জিতিয়েছেন অলরাউন্ড পারফরম্যান্সে। এর মধ্যে তিনটিতেই তিনি হয়েছেন ম্যাচসেরা। এর পর থেকেই আলোচনা—স্পিনিং এই অলরাউন্ডারকে পাকিস্তান ক্রিকেট দলের খুব প্রয়োজন।

গুঞ্জন ওঠে, অবসর ভেঙে ইমাদকে ফেরানো হতে পারে পাকিস্তান দলে। এবারের পিএসএলের শিরোপা জেতা ইসলামাবাদের অধিনায়ক শাদাব খানও তুলে ধরেছিলেন এর প্রয়োজনীয়তার বিষয়টি। সব মিলিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি) ইমাদের সঙ্গে তাঁর অবসর ভেঙে ফেরা নিয়ে কথা বলার উদ্যোগ নেয়।

ইমাদের সঙ্গে পিসিবির কর্মকর্তাদের কাঙ্ক্ষিত সেই বৈঠক হয়েছে। সেই বৈঠকের পরিপ্রেক্ষিতে পাকিস্তানের সমর্থকদের জন্য সুখবর দিলেন ইমাদ—অবসর ভেঙে আবার ফিরছেন তিনি পাকিস্তান দলে। ইমাদ তাঁর ফেরার খবরটি দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে।

ইমাদ আজ এক্সে নিজের অবসর ভেঙে ফিরে আসা নিয়ে লিখেছেন, ‘পিসিবি কর্মর্তাদের সঙ্গে আলোচনার প্রেক্ষাপটে আমি এই ঘোষণা দিতে পেরে আনন্দিত যে আমার অবসরের বিষয়টি পুনর্বিবেচনা করছি। ২০২৪ টি–টোয়েন্টি বিশ্বকাপের আগে আমি এই সংস্করণে পাকিস্তানের ক্রিকেটে আমার থাকার বিষয়টি নিশ্চিত করছি।’
ইমাদ এরপর লিখেছেন, ‘আমার প্রতি পিসিবির আস্থা রাখার কারণে তাদের ধন্যবাদ জানাতে চাই। দেশের জন্য ভালো কিছু নিয়ে আসতে আমি নিজের সেরাটা দেব। পাকিস্তান আমার কাছে সবার আগে।’

Also Read: উপভোগের মন্ত্র নিয়ে দেড় বছর পর ফিরলেন পন্ত

ইমাদ পাকিস্তানের হয়ে সর্বশেষ খেলেছেন এক বছরেরও বেশি সময় আগে। কিন্তু বিভিন্ন দেশের ঘরোয়া টি–টোয়েন্টি তিনি দুর্দান্ত খেলছেন। বিশেষ করে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে তাঁর রেকর্ডের জন্যই ইমাদকে টি–টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখা হতে পারে। এই লিগে ইমাদ ১৮.৮৮ গড় আর ৬.২০ ইকোনমি রেটে ৬১ উইকেট নিয়েছেন। আর এবারের টি–টোয়েন্টি বিশ্বকাপটা হচ্ছে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে।