Thank you for trying Sticky AMP!!

জাতীয় দলে অভিষেকের অপেক্ষায় থাকা পেসার শহীদুল ইসলাম নিষেধাজ্ঞা শেষে ফিরছেন অগ্রণী ব্যাংকের জার্সিতে

নিষেধাজ্ঞা থেকে ফিরছেন শহীদুল

‘জান দিয়া খেলতে হইব কিন্তু!’ ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের দলবদলের পর গতকাল পেসার এনামুল হককে কথাটা বললেন অগ্রণী ব্যাংকের কোচ মোহাম্মদ আনোয়ার হোসেন চৌধুরী। অভিজ্ঞ জহুরুল হক, মার্শাল আইয়ুব, ফজলে রাব্বি, সাদমান ইসলামরা এবার খেলবেন অগ্রণী ব্যাংকের হয়ে। চমকও আছে দলটিতে। জাতীয় দলে অভিষেকের অপেক্ষায় থাকা পেসার শহীদুল ইসলাম নিষেধাজ্ঞা শেষে ফিরছেন অগ্রণী ব্যাংকের জার্সিতে।

Also Read: ডোপ টেস্টে পজিটিভ হয়ে ১০ মাস নিষিদ্ধ শহীদুল

গত বছর ডোপ টেস্টে পজিটিভ হওয়ায় এই ডানহাতি পেসারকে সব ধরনের ক্রিকেট কার্যক্রম থেকে ১০ মাসের জন্য নিষিদ্ধ করে বিসিবি। তাঁর নিষেধাজ্ঞা উঠবে ২৮ মার্চ। আজ সিসিডিএমে প্রিমিয়ার লিগের দলবদলে সেই শহীদুলের দিকেই ছিল সবার চোখ। ক্রিকেটে ফেরার অপেক্ষায় থাকা এই পেসারকে অভিনন্দন জানাচ্ছিলেন অন্য ক্রিকেটাররা।

Also Read: ডোপ টেস্টে পজিটিভ হয়ে ১০ মাস নিষিদ্ধ শহীদুল

তাঁদের মধ্যে ছিলেন গত বছর লিস্ট ‘এ’ ক্রিকেটের ইতিহাসে এক মৌসুমে সবচেয়ে বেশি রানের রেকর্ড (১১৩৮) গড়া এনামুল হকও। গতবার প্রাইম ব্যাংকের হয়ে খেলা জাতীয় দলের এই উইকেটকিপার–ব্যাটসম্যান এবার আবাহনীতে। গতবার মোহামেডানে খেলা জাতীয় দলের পেসার তাসকিন আহমেদও যোগ দিয়েছেন আবাহনীতে। তিনি দল বদল করেছেন অনলাইনে।

এবারের প্রিমিয়ার ক্রিকেট লিগে আবাহনীর হয়ে খেলবেন এনামুল হক

প্রথম দিন তারকা ক্রিকেটারদের মধ্যে এনামুলই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের সিসিডিএম কার্যালয়ে সশরীর গিয়ে দল বদল করেছেন। নতুনদের মধ্যে নাহিদ রানা, রিশাদ হোসেন, রিপন মণ্ডল, রকিবুল হাসান আবাহনীতে যোগ দিয়েছেন। দলটিতে রয়ে গেছেন গতবারের মোসাদ্দেক হোসেন, লিটন দাস, নাজমুল হোসেন, আফিফ হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিন।

গত প্রিমিয়ার লিগে দ্বিতীয় সর্বোচ্চ রান করা নাঈম ইসলাম লিজেন্ডস অব রূপগঞ্জ থেকে নাম লিখিয়েছেন রূপগঞ্জ টাইগার্সে। তবে মাশরাফি বিন মুর্তজা থেকে যাচ্ছেন লিজেন্ডস অব রূপগঞ্জেই।

গতবার মাশরাফির অধীন রূপগঞ্জে খেলেছেন সাকিব আল হাসান। এবার তিনি মোহামেডানের। সঙ্গে পাবেন মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস ও সৌম্য সরকারকেও। গতবারের মতো এবারও প্রাইম ব্যাংকের হয়েই খেলবেন তামিম ইকবাল। গতবার শেখ জামালে খেলা মুশফিকুর রহিমও যাচ্ছেন প্রাইম ব্যাংকে। আছেন জাতীয় দলের ক্রিকেটার মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, নাসির হোসেন ও ইয়াসির আলীও।

৪ মার্চ প্রিমিয়ার লিগের দলবদলের দ্বিতীয় ও শেষ দিন। আগামীকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ইংল্যান্ড ও বাংলাদেশের তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ। তাই এক দিন বিরতি দিয়ে ৪ মার্চ শেষ হবে দলবদলের আনুষ্ঠানিকতা।