Thank you for trying Sticky AMP!!

ছবিটি ওয়ানডে সংস্করণের স্টোকসের, যা থেকে এরই মধ্যে অবসর নিয়েছেন তিনি। স্টোকস এখন ইংল্যান্ডের টেস্ট অধিনায়কের দায়িত্বে

চুরি যাওয়া ব্যাগ নিয়ে চোরের সঙ্গে রসিকতা স্টোকসের

নিউজিল্যান্ডে টেস্ট সিরিজ খেলে ইংল্যান্ডে ফিরেছেন কিছুদিন আগে। কয়েক দিন পর আইপিএল খেলতে যাবেন ভারতে। মাঝের সময়টা একটু ঘুরেফিরে কাটাতে চেয়েছিলেন বেন স্টোকস

তবে রাগবি ম্যাচ দেখতে গিয়ে পড়েছেন বিপাকে।

ব্যাগ চুরি হয়েছে স্টোকসের। লন্ডনের ব্যস্ততম রেলস্টেশন কিং’স ক্রসে ঘটেছে এ ঘটনা। চোরের কবলে পড়া স্টোকস অবশ্য এ ঘটনায় মজাই নিয়েছেন। টুইট করেছেন চোরকে উদ্দেশ করে।

Also Read: বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের

দ্য মিরর জানায়, শনিবার লন্ডনের টুইকেনহামে সিক্স সিজনস রাগবিতে মুখোমুখি হয় ইংল্যান্ড-ফ্রান্স। ম্যাচটি দেখতে কাম্ব্রিয়ার বাসা থেকে লন্ডনে যান স্টোকস। পথেই ব্যাগ চুরি হয় তাঁর। যা পরে ৩১ বছর বয়সী এ অলরাউন্ডার নিজেই সামনে আনেন।

Also Read: ‘স্টোকস নিজের গল্প নিজেই লেখে’

চোরকে উদ্দেশ করে দেওয়া টুইটে স্টোকস লিখেছেন, ‘কিং’স ক্রস রেলস্টেশনে যিনিই আমার ব্যাগ চুরি করুন না কেন, আশা করি আমার পোশাক আপনার জন্য বড়ই হবে, হ্যাঁ, বড়ই...।’

যে ম্যাচ দেখতে গেছেন, সেখানেও অবশ্য খুশি হওয়ার সুযোগ ছিল না স্টোকসের। রাগবি ম্যাচটিতে ফ্রান্সের কাছে ৫৩-১০ ব্যবধানে হেরেছে ইংল্যান্ড। সম্প্রতি স্টোকসের নেতৃত্বে নিউজিল্যান্ডের মাটিতে দুই টেস্টের সিরিজ ড্র করে এসেছে ইংল্যান্ড।

Also Read: ঠাসা সূচি ক্রিকেটেরই ক্ষতি করছে, বলছেন স্টোকস

ওয়ানডে থেকে আগেই অবসর নেওয়ায় খেলতে পারতেন বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে। তবে তিন ম্যাচের এ সিরিজ থেকে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। স্টোকসের পরবর্তী অভিযান আইপিএল।

৩১ মার্চ শুরু হতে যাওয়া আইপিএলের ১৬তম আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন তিনি। তবে পুরো টুর্নামেন্ট না খেলে ইংল্যান্ডে ফিরে অ্যাশেজের প্রস্তুতি নেওয়ার কথা জানিয়ে দিয়েছেন এর মধ্যেই।

Also Read: ইংল্যান্ডকে ৪ উইকেটে হারিয়ে সিরিজ বাংলাদেশের