Thank you for trying Sticky AMP!!

অবশেষে জয় পেল নোফেল

গোলের পর লাফিয়ে উঠে ইসমাইল বাঙ্গুরার উদ্‌যাপন। ছবি: বাফুফে
সপ্তম ম্যাচে এসে প্রিমিয়ার লিগে প্রথম জয় পেয়েছে নোফেল স্পোর্টিং। নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে আজ ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে তারা।


ক্লাবের পোশাকি নাম নোফেল স্পোর্টিং ক্লাব। ভেঙে বললে নোয়াখালীর জেলার ‘নো’, ফেনীর ‘ফে’ ও লক্ষ্মীপুর জেলার ‘ল’—তিন জেলার প্রথম বর্ণগুলো এক করে নোফেল। নামে যেমন চমক ও সংগতিই থাকুক না কেন, তিন জেলা এক হয়েও শুধু হেরেই যাচ্ছিল প্রিমিয়ার লিগ ফুটবলে। অবশেষে সপ্তম ম্যাচে এসে পেয়েছে প্রথম জয়ের স্বাদ। আজ নিজেদের মাঠে ২-০ গোলে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। একটি করে গোল করেছেন ইসমাইল বাঙ্গুরা ও মোহাম্মদ ফরহাদ।

ম্যাচের প্রথমার্ধেই হয়েছে দুই গোল। চার মিনিটেই ইসমাইল বাঙ্গুরার গোলে এগিয়ে যায় নোফেল। আশরাফুল ইসলামের ক্রসে হেডে বল জালে পাঠিয়েছেন গিনির স্ট্রাইকার। ২৯ মিনিটে ২-০ করেছেন ফরহাদ। এর পরে ম্যাচে আর ফিরতে পারেনি সৈয়দ নঈমুদ্দিনের ব্রাদার্স।

আজকের জয়ের আগে ছয় ম্যাচে দুই ড্র ও চার হারে পয়েন্ট টেবিলের তলানির দিকে অবস্থান করছিল নোফেল। এক জয়েই ৫ পয়েন্ট নিয়ে টেবিলের নবম স্থানে পৌঁছে গেছে দলটি। তাদের নিচে এখন অবস্থান করছে মোহামেডান স্পোর্টিং লিমিটেডও। আর সাত ম্যাচে এক জয়ে তিন পয়েন্ট নিয়ে টেবিলের একেবারেই তলানিতে ব্রাদার্স।

দিনের অন্য ম্যাচে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে গোল শূন্য ড্র করেছে সাইফ স্পোর্টিং ও চট্টগ্রাম আবাহনী। এই ড্রয়ে সাত ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে সাইফ। এক ম্যাচ বেশি খেলে ১০ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে চট্টগ্রাম আবাহনী।