Thank you for trying Sticky AMP!!

লেভানডফস্কিকে বার্সায় দেখতে চান লা লিগা সভাপতি

বার্সেলোনায় লেভাকে খেলতে দেখতে উন্মুখ লা লিগার সভাপতি

রবার্ট লেভানডফস্কি, বার্সেলোনা—ইউরোপের ক্লাব ফুটবলে আসন্ন দলবদল নিয়ে এ দুটি শিরোনাম ঘুরেফিরে বারবার আসছে। বায়ার্ন মিউনিখ ছাড়তে চান লেভা। আর এই পোলিশ স্ট্রাইকারকে দলে ভেড়াতে চায় বার্সেলোনা।

লেভার সঙ্গে বায়ার্নের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী মৌসুমে। জার্মানির ক্লাবটি তাঁকে এ মৌসুমে ছাড়তে চাইছে না। লেভাকে পাওয়ার পথে এটা একটা বাধা বার্সেলোনার। লেভা ও বার্সার মিলনের মধ্যে বাধা হয়ে আছে লা লিগার বেতন–কাঠামো আর ক্যাম্প ন্যুয়ের দলটির আর্থিক সংকটও।

লেভা কি বায়ার্ন মিউনিখ ছেড়ে বার্সায় যাচ্ছেন

সব সংকট কাটিয়ে লেভাকে বার্সেলোনা পাবে কি না, ইউরোপিয়ান ক্লাব ফুটবলে এখন এই আলোচনা চলছে খুব। এর মধ্যেই লা লিগার সভাপতি হাভিয়ের তেবাস ব্যক্তিগত একটি চাওয়ার কথা বলেছেন। তিনি আশা করছেন, বার্সেলোনায় লেভাকে খেলতে দেখতে পাবেন।

লেভাকে বার্সেলোনার পাওয়া, না পাওয়া নিয়ে এক প্রশ্নের উত্তরে তেবাস বলেছেন, ‘আমি আশা করছি, লেভানডফস্কি বার্সেলোনায় খেলবে এবং দলটির খুব ভালো একটি মৌসুম কাটবে।’ তেবাস এরপর যোগ করেন, ‘লাপোর্তা যে পদক্ষেপ নিয়েছে, সেটা লেভানডফস্কিকে বার্সেলোনায় নিয়ে আসবে। এটা হলে ভালোই হবে। কারণ সে (লেভানডফস্কি) বায়ার্ন মিউনিখ আর ইউরোপিয়ান ফুটবলের কিংবদন্তি।’